উলিপুরে ফেন্সিডিল ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

উলিপুর(কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা
কুড়িগ্রামের উলিপুরে ৯৯ বোতল ফেন্সিডিল ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার এড়াতে ওই দুই ব্যক্তি মোটর সাইকেল ফেলে পালানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি তাদের। ঘটনাটি ঘটেছে, সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে সরদারপাড়া গ্রামে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ওই দিন রাতে দুই ব্যক্তি মাদকসহ পৌরসভার সরদারপাড়া গ্রামে প্রবেশ করবে। পরে পুলিশ ওই গ্রামে অবস্থান নেয়। এ সময় দুই ব্যক্তি মোটর সাইকেলযোগে ওই এলাকায় পৌছিলে পুলিশ তাদের থামার সংকেত দেন। গ্রেপ্তার এড়াতে ওই দুই ব্যক্তি মোটর সাইকেল ফেলে পালানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি ।
এ সময় পুলিশ তাদের কাছে থাকা প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে ৯৯ বোতল ফেন্সিডিল ও প্যান্টের পকেট থেকে ১ গ্রাম হেরোইন উদ্ধার করেন। আটক দুই ব্যক্তি কুড়িগ্রাম পৌরসভার টাপু ভেলাকোপা গ্রামের আজিজুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম রাকিব (২৪) ও নাজিরা মিয়াপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে সামিউল ইসলাম (২৫)।
উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।#
হাফিজুর রহমান সেলিম
উলিপুর,কুড়িগ্রাম

Check Also

বিয়ে করতে এসে গরু দিয়ে চলে গেলেন বর পক্ষ

বিয়ে করতে এসে গরু দিয়ে চলে গেলেন বর পক্ষ গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধায় বিয়ে করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *