করোনায় আক্রান্ত ভারতের ২৫ সংসদ সদস্য

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের ২৫ জন সংসদ সদস্য। তার মধ্যে ১৭ জন নিম্নকক্ষের (লোকসভা)। আর ৮ জন উচ্চকক্ষের। খবর হিন্দুস্তান টাইমসের।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বর্ষা মৌসুমের প্রথম অধিবেশনে এমনটাই জানানো হয়েছে।

লোকসভার ১৭ জনের মধ্যে জুনিয়র রেলমন্ত্রী সুরেশ আঙ্গাদি, বিজেপির মিনাক্ষ্মী লেকি, অনন্ত কুমার, পারভেশ কুমার সিং, রিতা বহুগুনা জোসি ও কুশাল কিশোরী উল্লেখযোগ্য।

আর উচ্চসভার কংগ্রেস পার্টির দীপেন্দর সিং হুদা ও নারানবি জে রাথোয়া, বিজেপির অশোক গাস্তি ও অভি ভদ্র, আম আদমি পার্টির সুশীল কুমার গুপ্ত আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন নাভনিথকৃষ্ণান, ভি লক্ষ্মীকান্ত ও শান্তা ছেত্রীও।

মিনাকাশি লেকি অবশ্য জানিয়েছেন যে তার শারীরিক অবস্থা ভালো এবং গেল কয়েকদিনে তার সঙ্গে যারা যারা সাক্ষাৎ করেছেন তাদের অনুরোধ করেছেন কোয়ারেন্টাইনে থাকতে ও করোনা টেস্ট করাতে।

ভারতের মেডিকেল গবেষণা কাউন্সিলের (আইসিএমআর) মতে এ পর্যন্ত ২ হাজার ৫০০ জন সংসদ সদস্য ও কর্মকর্তাদের করোনা টেস্ট করানো হয়েছে। সবচেয়ে সফল ও যথাযথ আরটি-পিসিআর পদ্ধতিতে তাদের পরীক্ষা করানো হয়েছে। যাতে কোনো ভুলত্রুটি হওয়ার সুযোগ না থাকে।

আগামী সপ্তাহেও যথারীতি সংসদ সদস্য ও কর্মকর্তাদের করোনা টেস্ট করানো হবে।

Check Also

টাইমের ১০০ প্রভাবশালীর তালিকায় মোদি-মমতা-বারাদার

ডেস্ক: যুক্তরাষ্ট্রভিত্তিক টাইম ম্যাগাজিনের করা বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান করে নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *