চমৎকার দুই স্মার্টফোনের দাম কমালো ভিভো

ভিভো ওয়াই৫০ এবং ওয়াই৯১সি ফোনের মূল্যে পরিবর্তন
ওয়াই সিরিজের দুই স্মার্টফোনে ছাড় দিচ্ছে ভিভো

সেপ্টেম্বর ১৫, ২০২০: ওয়াই সিরিজের দুই স্মার্টফোনের মূল্যে ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে ভিভো। মধ্য ও নি¤œক্রয়সীমার মধ্যে থাকা ভিভো ওয়াই৫০ ও ভিভো ওয়াই ৯১সি স্মার্টফোনের মূল্যে ছাড় দেওয়ার কথা জানিয়েছে চীনা এই বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান।
ভিভো ওয়াই৫০ পাওয়া যাবে ২০ হাজার ৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ২২ হাজার ৯৯০ টাকা। এবং ভিভো ওয়াই৯১সি স্মার্টফোনটি পাওয়া যাবে ৮ হাজার ৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ৯ হাজার ৯৯০ টাকা।
এর মধ্যে ভিভো ওয়াই৫০ স্মার্টফোনটি কিছুদিন আগেই বাংলাদেশের বাজারে এসেছে। ভিভো ওয়াই৫০ ফোনের ব্যাটারিটি ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন, অন্যদিকে ওয়াই৯১সি ফোনে রয়েছে ৪০৩০ এমএএইচ ব্যাটারি। ভিভো ওয়াই৫০ এর র‌্যাম ও রম যথাক্রমে ৮ ও ১২৮ জিবির, যেখানে ভিভো ওয়াই৯১সি স্মার্টফোনের র‌্যাম ও রম ২ এবং ৩২ জিবি।
গত মার্চ মাস থেকে করোনার প্রাদুর্ভাব শুরুর পর- গ্রাহকদের ক্রয়ক্ষমতার কথা মাথায় রেখে বেশ কয়েকটি মিডরেঞ্জের স্মার্টফোন বাজারে আনে বহুজাতিক এই প্রযুক্তি প্রতিষ্ঠান। সম্প্রতি ওয়াই সিরিজের আরো একটি স্মার্টফোন আনার ঘোষণা দেওয়ার পরে- এবার স্মার্টফোনে ছাড়ের এই ঘোষণা এলো প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

Check Also

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট লামইয়া সাইফুল এর অনলাইন পাড়ায় একটি আবেগঘন স্ট্যাটাস

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট লামইয়া সাইফুল তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *