প্রেমিকার বাড়িতে হাতেনাতে ধরা পড়েছিলেন সালমান!

বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে অভিনেতা সালমান খানের। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ ভাইজান। তাকে নিয়ে জল্পনা সবসময় তুঙ্গে।

ডেটিং, সম্পর্ক, বিচ্ছেদ সব বিষয়েই খবরের শিরোনামে সালমান খান। বলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম তিনি। তার প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বিষয়।

ক্যারিয়ার যখন মধ্যগগণে, তখনই ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় সালমান ডেটিং করছিলেন ঐশ্বরিয়ার সঙ্গে। ছবির গল্পের মতোই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো।

এখানেই শেষ নয়, ঐশ্বরিয়া ছাড়াও ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি, সোমি আলি, লুলিয়া ভান্তুরের মতো তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান।

সম্প্রতি সালমানের অতীতের কিছু ঘটনা প্রকাশ্যে এসেছে। যা নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় টিভি শো ‘দশ কা দম’র সেটে বিস্ফোরক তথ্য প্রকাশ করেছিলেন সালমান, যা শুনে সকলেই হতবাক হয়েছিলেন।

তিনি জানিয়েছিলেন, একবার সাবেক প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়েই আচমকাই প্রেমিকার বাবা বাড়ির ভিতরে চলে আসে। বাবা-মা হঠাৎ ফিরে আসায় তার লুকোনো ছাড়া আর কোনো উপায় ছিল না। শেষমেষ আলমারিতে লুকিয়ে ছিলেন সালমান।

কিন্তু ভিতরের ধুলো থাকায় তিনি নিজেকে সামলাতে পারেননি এবং খুব জোরে হাঁচি দিয়েছিলেন। হাঁচি দিতেই হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সালমান। যদিও প্রেমিকার বাবা তাকে পছন্দ করেছিলেন বলে সে সময় খুব জোর বেঁচে গিয়েছিলেন অভিনেতা।

Check Also

বিহারে গঙ্গায় ভেসে এলো ৪০টি লাশ, কোভিড ছড়ানোর আতঙ্ক

ভারতে বিহার ও উত্তরপ্রদেশের সীমানায় গঙ্গা নদী বেয়ে সন্দেহভাজন কোভিড রোগীদের বেশ কয়েক ডজন পচা-গলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *