সেই মাদ্রাসা শিক্ষককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ

সাভার: আশুলিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা বেঁধে মারধর করার ঘটনায় শিক্ষক ইব্রাহিমকে (৪৮) আটক করেছে আশুলিয়া থানা  পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার শ্রীপুরের নতুন নগর মথনেরটেক এলাকার  জাবালে নুর মাদরাসা থেকে তাকে আটক করে। আটক ইব্রাহিম কুমিল্লা জেলার হোমনা থানার দুর্গাপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।

সোমবার সকালে শিশু শিক্ষার্থীদের হাত-পা বেঁধে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে ভাইরাল হয়।

নির্যাতনের শিকার শিক্ষার্থীরা হলো রাকিব ও মাহফুজ। রাকিব ঘটনার পর থেকে তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে মাহফুজ ঝালকাঠি জেলার বাসিন্দা বলে জানা গেছে। সে এখনও মাদরাসায় আছে বলে জানিয়েছে পুলিশ।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার ওই মাদরাসার শিক্ষার্থীদের বেত দিয়ে পেটানো হয়। তন্মধ্যে একজনকে পেটানো আগে হাত-পা বেঁধে নেয়। ওই অবস্থায় বেত দিয়ে পেটানোর পাশাপাশি বেশ কয়েকবার লাথিও মারে। অন্যজনকে স্বাভাবিকভাবে পেটায়। এভাবে দু’জনকে পিটিয়ে একজনকে গুরুতর আহত করে ফেলে। পরে আহত শিক্ষার্থীদের ভয়-ভীতি দেখিয়ে চুপ থাকতে বাধ্য করে।

শিক্ষার্থীরা জানায়, পেটানোর সময় দু’জনই অনেক অনুনয়-বিনয় করে শিক্ষকের হাত থেকে বাঁচার চেষ্টা করেন। তবুও তিনি ব্যাপক মারধর করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, ভুক্তভোগীদের পরিবারের সাথে কথা হয়েছে। তাদের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।

Check Also

“ভুল সংশোধনে রাসূল (সা.)-এর হিকমাহ ও আন্তরিকতা” 

মহান আল্লাহ তা’য়ালা মানবজাতির সৃষ্টির সূচনা করেন হজরত আদম (আ.)-এর মাধ্যমে ৷ পরে আদম (আ.)-এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *