দেশ ও জনগণের কল্যাণে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করায় সংবাদ সংস্থার পক্ষ থেকে মালেক মন্ডলকে অভিনন্দন

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-বাংলাদেশ হিউম্যান রাইটস এ্যান্ড প্রেস সোসাইটি”দিনাজপুর জেলা কার্যালয় বিরামপুর দিনাজপুরের পক্ষ থেকে সাধারণ জনগণের উন্নয়নে কাজ করায় আঃ মালেক মন্ডলকে অভিনন্দন জানিয়েছেন উক্ত সংবাদ সংস্থা।
দেশ ও জনগণের উন্নয়নে গত ২বৎসর যাবৎ ৪নং দিওড় ইউপিতে উন্নয়নে কাজ করে চলেছেন আব্দুল মালেক মন্ডল। তাহার মূলত কাজ ছিল জনগণের কল্যাণ করা সেই লক্ষ্যে তিনি উক্ত ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে জনগণের চলাচলের অনুপযোগী কাঁচা রাস্তাঘাট,ড্রেন, কালর্ভাট-
মসজিদ,মন্দির,এতিমখানা মাদ্রাসা সংস্করণ করেছেন। পাশাপাশি কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের অতি কাছে থেকে তাদের মধ্যে খাদ্য বিতরণ ও সৌজন্য সাক্ষাৎ ও আর্থিক সহায়তা প্রদানে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন।
জনগণের কল্যাণে করোনা ভাইরাস মহামারীতে তাদের প্রাণ রক্ষায় প্রত্যক্ষভাবে তাদের মধ্যে ফ্রী মাস্ক বিতরণের মহৎ কাজটি অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছেন। কোভিট-১৯ করোনা ভাইরাস মহামারী সময়ে মানুষ ছিল অতি অসহায় এমন কি খাবার সামগ্রীও ছিল না অনেকের পরিবারে ঠিক ঐ সময়ে আব্দুল মালেক মন্ডল খাদ্য সহায়তা প্রদান করে অতি জোরালো ভাবে খাদ্য প্রদান কর্মসূচী সম্পন্ন করেছেন।
এমন মহৎ কাজের জন্য বাংলাদেশ হিউম্যান রাইটস এ্যান্ড প্রেস সোসাইটি দিনাজপুর জেলা কার্যালয় বিরামপুর দিনাজপুর এর কমিটির পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে। সংবাদ সংস্থার জেলা সভাপতি রেজওয়ান আলী বলেন, আব্দুল মালেক মন্ডল করোনা দূর্যোগের সময়ে জনগনের পাশে দাঁড়িয়ে যেভাবে তাদেরকে সার্বিক সহযোগীতা করেছেন একইভাবে দেশের মধ্যে সেবাদান কারি মহৎ উদ্যোগ সকল নেতার হওয়া উচিৎ।
দেশের প্রতিটি ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন,পৌরসভা,উপজেলায় এমন কার্যক্রমের চিত্রে কাজ করলে এই দেশ অনেক এগিয়ে যাবে বলে তিনি মন্তব্য করেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এমন আদর্শ ছিল যাহা ছোট আকারে হলেও প্রকাশ করেছেন আঃ মালেক মন্ডল।
এরই ধাঁরাবাহিকতায় আব্দুল মালেক মন্ডল চিরদিন জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার প্রত্যয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।
এ বিষয়ে অত্র এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন দেশ ও জনগণের উন্নয়নে কাজ করার নেশায় মগ্ন মানুষ আঃ মালেক মন্ডল সারা জিবন উক্ত কার্যক্রমের ধাঁরা অব্যাহত রাখবে মর্মে তারা আশাবাদ ব্যক্ত করেন।

Check Also

রাজারহাটে জেলা পুলিশের উদ্যোগে ঘর পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী খলিল

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি: তাং: ১৭-০৯-২১ইং। বাংলাদেশ পুলিশ বিভাগের সহযোগিতায় এবং কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের উদ্যোগে ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *