প্রথমবারেরমতোস¤পুর্ণভাবে বাংলাদেশে টিভিসি তৈরিকরেছেঅপো

 

[ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০২০] গেøাবালব্র্যান্ডঅপোস¤প্রতিবাংলাদেশেরবাজারেতাদেরএফসিরিজেরসবচেয়ে¯িøকফোনঅপোএফ সেভেন্টিন প্রোলঞ্চকরে। এই অনন্য ডিভাইসটিরপ্রচারেরজন্য অপোজনপ্রিয়অভিনেতানুসরাতফারিয়ামাজহারএবংসিয়ামআহমেদের সাথে একটিটিভিসিচালুকরেছে। বাংলাদেশে তৈরিএটিইঅপোরপ্রথমটিভিসি, যেখানে দেশেরতরুণপ্রজন্মের কৃষ্টিতাদেরপ্রিয়শিল্পীদেরমাধ্যমে তুলেধরাহয়েছে। এর ফলেতারা এ স্মার্টফোনের সাথে তাদেরজীবনযাত্রাকেখুবসহজেই মেলাতেপারবে।টিভিসিটিইতোমধ্যেইভক্তদের কাছ থেকে ব্যাপকপ্রশংসা পেয়েছে।
টিভিসিতেতরুণদের উপস্থাপনকরে বেশকিছুমজারকাজের দৃশ্যায়নকরাহয়েছে। পাশাপাশিপুরোটিভিসিজুড়েইফারিয়াএবংসিয়ামঅপোএফ সেভেন্টিন প্রোরনানানফিচারতুলেধরেন। শুরু থেকেই এফসিরিজের স্মার্টফোনগুলোক্যামেরারওপরবিশেষ জোরদিয়েআসছেএবংএফ সেভেন্টিন প্রো-তেও দুর্দান্তফটোগ্রাফিরজন্য থাকছে ৬টি এআই পোর্ট্রেট ক্যামেরা। পুরোটিভিসিজুড়েআর্টিস্টরা এই অতুলনীয়ক্যামেরা সেট-আপএবং এর বিভিন্নফিচারেরব্যবহার দেখানোহয়েছে।
২০২০ সালেরসবচেয়ে¯িøকস্মার্টফোনএফ সেভেন্টিন প্রো-তে এআইকালার পোর্ট্রেট এবংডুয়াল লেন্স বোকেহ-রসাহায্যে শহুরেরাস্তায়কিংবাভ্রমণে তোলাযাবেঅনন্য সব পোর্ট্রেট। তাছাড়াচমৎকারডিটেইলস এর জন্যে আছেএআইসুপারক্লিয়ার পোর্ট্রেট এবংএআইবিউটিফিকেশন ২.০। এআইনাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবংএআইসুপারনাইট পোর্ট্রেট মোডেরউন্নত লোলাইটএইচডিআরঅ্যালগরিদমে অনায়াসেইরাতেরছবি তোলাযাবে। ভিডিওউৎসাহীদের স্থিতিশীল, পরিষ্কার এবংশার্প ভিডিওকরতেসাহায্য করবেআল্ট্রা-স্টেডিভিডিও মোড। টিভিসিতে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশচার্জ ৪.০ এর কার্যকারিতাও দেখানোহয়েছে, যারব্যবহারেমাত্র ৫ মিনিটচার্জে ৪ ঘন্টাটকটাইমপাওয়াযাবে।
এ দৃষ্টিনন্দন টিভিসি প্রসঙ্গে অপোবাংলাদেশেরপিআর ও মার্কেটিংম্যানেজারইফতেখারসানিবলেন, “অপোর এই নতুনটিভিসিরজন্য বাংলাদেশের দুইজনজনপ্রিয়শিল্পীকে পেয়েআমরাখুবইআনন্দিত। আমরাসবসময়ইতরুণদেরসৃজনশীলতায়বিশ্বাসীএবংঅপোএফ সেভেন্টিন প্রো-রঅসাধারণক্যামেরা ও শক্তিশালী পার্ফরম্যান্সতাদের প্রযুক্তিগত সকলপ্রয়োজন মেটাবে।”
অপোএফ সেভেন্টিন প্রো-তে আছে ৮ গিগাবাইটর‌্যাম, ১২৮ গিগাবাইটইন্টারনাল স্টোরেজএবং ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারেরব্যাটারি। দুটি চোখধাঁধানোরঙ – ম্যাজিকবøæএবংম্যাটবø্যাকেএফ সেভেন্টিন প্রো ২৭,৯৯০ টাকায়পাওয়াযাচ্ছে।

 

 

 

অপো:
বিশ্বেরশীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডঅপো এর ক্রেতাদেরশিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরিপণ্য সরবরাহেরজন্যে একটিনিবেদিতপ্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতাসৃষ্টিআর সৌন্দর্যেরপ্রতীকএকটি ব্র্যান্ডহিসেবেডিজিটালজীবনযাত্রারআরোঅসাধারনঅভিজ্ঞতানিশ্চিতকরতেঅপোবরাবরইতারগ্রাহকদেরজন্যে নিয়েআসেসর্বোত্তম সেবাদিতেসক্ষমইন্টারনেটঅপটিমাইজড প্রোডাক্ট। এই ব্র্যান্ডেরহাতধরেইস‚চনা হয় ‘সেলফিবিউটিফিকেশন’ এর এক নতুনযুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্নভাবম‚র্তি প্রতিষ্ঠায়‘অপো’নিয়েএসেছে‘মোটোরাইজড রোটেটিং’ক্যামেরা, আল্ট্রাএইচডিফিচার, ৫এক্স ডুয়ালক্যামেরাজুম প্রযুক্তি। ২০১৬ সালে‘অপো’র সেলফি-বিশেষজ্ঞখ্যাত‘এফ’সিরিজবাজারেআসারপরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলারপ্রবণতাসৃষ্টিতেঅগ্রগ্রামীভ‚মিকারাখেঅপো। ২০১৭ সালেআইডিসি এর ংকিংঅনুসারেঅপোবিশ্বেরচতুর্থ সেরা স্মার্টফোণ ব্র্যান্ডহিসেবেনির্বাচিত হয়। বর্তমানে ৪০টি দেশে ২০ কোটিরঅধিকগ্রাহকআর৪,০০,০০০ এর অধিক স্টোর আরবিশ্বজুড়ে ৪টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারেরমিশেলেবিশ্বজুড়েইতরুণদেরকে স্মার্টফোনফটোগ্রাফিতেসর্বোৎকৃষ্ট অভিজ্ঞতাদিয়েচলেছেঅপো।

 

Check Also

স্বামীকে বাঁচাতে মুখ দিয়ে অক্সিজেন দেয়ার চেষ্টা, ভাইরাল ছবি

সম্প্রতি ভারতের আগরার একটি ছবি চোখে পানি এনে দিয়েছে। স্ত্রীর সব চেষ্টা ব্যর্থ করে স্বামীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *