বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়নের জনগন আঃ মালেক মন্ডলকে চেয়ারম্যান রুপে দেখতে চায়

 

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুর বিরামপুর উপজেলা অর্ন্তরালে ৪নং দিওড় ইউনিয়ন বাসি উন্নয়নে শ্রেষ্ঠ অবদান রাখায় আব্দুল মালেক মন্ডলকে প্রথমবারের মতো চেয়ারম্যান রুপে দেখতে চাওয়ার গুঞ্জন ওঠেছে।
তথ্য মতে জানা যায় যে,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে,সেই লক্ষ্যে ৪নং দিওড় ইউনিয়নের বৈদাহার গ্রামের স্হায়ী বাসিন্দা আব্দুল মালেক মন্ডল ইউনিয়ন বাসির উন্নয়নে গত ২ বৎসর যাবৎ জনগণের উন্নয়নে কার্যক্রম পরিচালনা করে আসছেন।

এ বিষয়ে অত্র ইউনিয়নে ৯টি ওয়ার্ড ভূক্ত জনসাধারণ তার উন্নয়ন কাজের প্রশংসা করেছেন। তারা বলেন আব্দুল মালেক মন্ডল ইউনিয়নে বসবাস কারী জনসাধারণের যাতায়াতের রাস্তা ঘাট,গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য ও আর্থিক সহযোগিতা প্রদান কর্মসূচী দির্ঘদিন যাবৎ পালন করেছেন, তার এমন মহোৎ কাজের তুলনা হয় না।

ইউনিয়নে বসবাসকারী যুব সমাজ যখন ধ্বংসের মূখে তখন আব্দুল মালেক মন্ডল মাদকদ্রব্যের ভয়ানক ছোবল থেকে ফিরিয়ে আনতে যুবসমাজের মাঝে বিভিন্ন প্রকার খেলা ধুলার আয়োজন করেছেন যার মধ্যে রয়েছে ফুটবল,ক্রিকেট,কেরাম প্রতিযোগিতা। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পর্যায়ে উক্ত খেলার আয়োজন করেছেন।

এ ছাড়াও মসজিদ মাদ্রাসা মোকতব মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদানে অপরিসীম ভূমিকা পালন করেছেন। উল্লেখ্য আব্দুল মালেক মন্ডল অত্র ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার প্রত্যাশা নিয়ে জনকল্যাণমুখী কার্যক্রমে গত ২বৎসর যাবৎ নিয়মিত ভাবে জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে ইউনিয়ন ভূক্ত জনসাধারণ মন্তব্য জানা যায় বলেন এমন কাজ আমরা আর কখনো পূর্বে কারও দেখি নাই,যে কাজ আব্দুল মালেক মন্ডল করে দেখিয়েছে তার প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা তাকে অত্র ৪নং দিওড় ইউনিয়ন চেয়ারম্যান রুপে দেখতে চাই এটি আমাদের দাবি।

তারা আরও বলেন তিনি চেয়ারম্যানের দ্বায়িত্ব পেলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন রুপে সারা দেশের সামনে উপস্থাপন করতে পারবে। এ বিষয়ে ইউনিয়নের ৯টি ওয়ার্ড পর্যায়ে জনসাধারণের সাথে কথা বললে জানা যায় যে,আব্দুল মালেক মন্ডলের উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরেন ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অধিষ্ঠিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিষয়ে আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপির প্রকৃত একজন সৈনিক তারই দিকনির্দেশনায় ৪নং দিওড় ইউনিয়ন বাসির উন্নয়নে কাজ করে যাচ্ছি। যদি আমার কাজে জনগণের ভালো লেগে থাকে তবেই আমি ধন্য।

তিনি আরও বলেন জনগণ যদি আমাকে সেবা করার দ্বায়িত্ব ও সূযোগ প্রদান করে তবে সারা জিবন জনগণের কল্যাণে নিজেকে বিলিয়ে দিব ইনশাল্লাহ। আমি সকলের নিকট দোয়া প্রার্থী সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন সকলের মাঝে একজন প্রকৃত প্রতিনিধি হয়ে থাকতে পারি এই আমার কামনা।

Check Also

গতকাল সকালে তৃতীয় সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান

সুখবর দিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তৃতীয় সন্তানের বাবা হলেন তিনি। এবার সাকিব-শিশির ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *