বিরামপুর উপজেলার বাজার মনিটরিংএ কড়া নির্দেশনা-ইউএনওর

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুর বিরামপুরের উপজেলা শহরে বাজার মনিটরিং এ কড়া নির্দেশনা প্রদান করেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। তথ্য মতে জানা যায় যে,তিনি উক্ত উপজেলাধীন শহর ও বাজার মনিটরিং করেন। এ অবস্থায় তিনি বাজারের বেশ কিছু ব্যাবসায়িক মালিকের সাথে সাক্ষাৎ করে বলেন কোন ব্যাবসায়িগণ অবৈধভাবে কোন প্রকার খাদ্য দ্রব্য মজুদ করে পণ্যের মূল্য বৃদ্ধি করতে পারবেনা। সেই দিকে প্রশাসনের বিশেষ নজর থাকবে।
যদি এমন অবস্থায় কোন ব্যাবসায়িক কে পাওয়া যায় তবে তার বিরুদ্ধে কঠোর ভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি  প্রতিটি দোকানের সামনে মূল্য তালিকা ঝুলিয়ে রাখার নির্দেশনা প্রদান করেন,যাতে করে জনগণ কোনভাবেই প্রতারিত না হন এবং সঠিক মূল্যে পণ্য ক্রয় করতে সক্ষম হন।
উক্ত মনিটরিং এর কাজটি অত্র উপজেলার অন্তরালের শহর,পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের হাট,বাজার গুলোর আওতাধীন থাকবে। এ বিষয়ে জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন, এমন উদ্যোগটি গ্রহণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনসাধারণের জন্য খুব ভালো করেছেন। এই উদ্যোগ গ্রহণ করা এবং অব্যাহত রাখার প্রত্যয়ে জনসাধারণ তাকে সাধুবাদ জানিয়েছেন।

Check Also

তানোরে আমণখেতে পোকার আক্রমণ  দিশেহারা কৃষক

  তানোর(রাজশাহী)প্রতিনিধি রাজশাহীর তানোরে বোরো মৌসুমে ধান ও খড়ের বাম্পার ফলন এবং ভাল দাম পেয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *