নেত্রকোনার মদনে রাস্তার বেহাল দশা, চলাচলে দুর্ভোগ

নেত্রকোনার মদনে রাস্তার বেহাল দশা, চলাচলে দুর্ভোগ

 

কৃষ্ণ কুমার শুভ, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা জেলার মদন উপজেলা পৌরসভার রাস্তার বেহাল দশার কারণে চলাচলে জনদুর্ভোগ ও দূর্দশার সৃষ্টি হয়েছে। রাস্তার পাশে ড্রেনের ব্যবস্থা না থাকায় অল্প পরিমাণে বৃষ্টি হলেই ময়লাযুক্ত কাদামাটি একত্র হয়ে চলাচলের অনুপযোগী হয়ে ওঠে রাস্তাটি। মদন উপজেলাবাসী ছাড়াও এই রাস্তা দিয়ে চলাচল করে খালিয়াজুরী উপজেলা, আটপাড়া উপজেলার স্থানীয় বাসিন্দারা। তবে রাস্তার সব থেকে বেশি বেহাল দশা রয়েছে মদন বাসস্ট্যান্ড থেকে সাব-রেজিস্ট্রি অফিস পর্যন্ত। প্রায় দেড় কিলোমিটার রাস্তায় তৈরি হয়েছে খানাখন্দ। সেই সাথে খানাখন্দের মধ্যে পড়ে যানবাহন উল্টে হচ্ছে দুর্ঘটনার শিকার অনেকেই।

এ বিষয়ে মদন পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম জানান, রাস্তার পাশ দিয়ে ড্রেন নির্মাণের পরিকল্পনা চলছে তবে তার আগে ভাঙা রাস্তার কাজ দ্রুত শেষ করার প্রয়োজন।

নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল ইসলাম বলেন, তেলিগাতী থেকে মদন পর্যন্ত রাস্তার সংস্করণের জন্য গত জানুয়ারি মাসে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান চুক্তিবদ্ধ হয়। করোনা ভাইরাসের কারণে কাজের অগ্রগতি বন্ধ রয়েছে। তবে রাস্তার কাজ দ্রুত শেষ করা হবে বলে তিনি জানান।

Check Also

লক্ষ্মীপুরে কঠোরভাবে পালিত হচ্ছে ‘লকডাউন’

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে নতুন করে শুরু হওয়া লকডাউনের প্রথম দিন লক্ষ্মীপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *