ফোন সেক্সের দৃশ্যে অভিনয়ে বাধ্য হয়েছিলেন রাধিকা

ব্যতিক্রমী অভিনয়ের জন্য সিনেমাপ্রেমীরা যে রাধিকা আপ্তেকে পছন্দ করেন, তা বলাই বাহুল্য। যে কোনও চরিত্রেই তিনি সাবলীল। কিন্তু অভিনয়ের জগতের শুরুটা নিজেকে মানিয়ে নেওয়া মোটেই সহজ ছিল না। রাধিকারও তার কর্মজীবনে মিটু অভিজ্ঞতা হয়েছে। সেই সব অভিজ্ঞতা সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি।

রাধিকার একটি অভিজ্ঞতা শিউরে ওঠার মতো। অভিনেত্রী জানান, তিনি একটি ছবির শুটিং-এ গিয়ে এক সহ-অভিনেতার থেকে একটি প্রস্তাব পেয়েছিলেন। সেই অভিনেতার সঙ্গে তেমন আলাপ বা বন্ধুত্বও ছিল না রাধিকার। কিন্তু হোটেলের লিফটে সেই সহ-অভিনেতা এক ভয়ঙ্কর প্রস্তাব দিয়েছিলেন রাধিকাকে।

অভিনেতা বলেছিলেন, মাঝরাতে কোনও রকমের সাহায্য দরকার হলে তাকে বলতে। তাহলে তিনি এসে রাধিকারর পিঠ মাসাজ করে দেবেন। তবে পরে জানা যায়, অভিনেতার এই অভিজ্ঞতার পিছনে নাকি কোনও খারাপ অভিসন্ধি ছিল না। পরিচালককে ঘটনা জানিয়েছিলেন রাধিকা।

অভিনেত্রী আরো বলেছিলেন, পরে আমি জানতে পারি, ও যে সংস্কৃতির মানুষ, সেখানে ওর পক্ষে বোঝাই সম্ভব ছিল না যে এমন প্রস্তাবে কেউ অস্বস্তিতে পড়তে পারে। পরে ও এমন প্রস্তাবের জন্য আমার কাছে ক্ষমা চায়। এছাড়াও আরও একটি অভিজ্ঞতাও শেয়ার করেছিলেন রাধিকা। তখন দেব-ডি ছবির অডিশন চলছিল মুম্বইয়ে। সেই ছবির অডিশনে নাকি ফোন সেক্সের দৃশ্যে অভিনয় করতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী।

রাধিকা বলেছিলেন, আমাকে শক্ত করে চুল বাঁধতে বলা হয়েছিল। এবং ললিপপ জাতীয় কিছু খেতে খেতে পুরো অভিনয়টা করতে হয়েছিল। আমি তখনও পর্যন্ত পুণেতে থাকতাম। এবং তখনও আমি জানতামই না ফোন সেক্স কীভাবে করতে হয়।

Check Also

সামাজিক বৈষম্যের বেদীতে বলি এক চিত্রনায়িকা পরীমনি

সাকিলা মতিন মৃদুলা : হঠাৎ করেই চলচিত্রের নায়িকা পরীমনিকে আটক করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *