ইউপি উন্নয়ন চিত্রে মালেক মন্ডল স্হান করে নিয়েছেন জনগণের অন্তরে

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মেঃ রেজওয়ান আলী-দিনাজপুরের আওতাধীন বিরামপুর উপজেলা৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত হয়েছে।
উক্ত উপজেলায় এ পর্যন্ত কোন চেয়ারম্যান,মেয়র,কাউন্সিলর,মেম্বার হওয়ার নিমিত্তে ২বৎসর পূর্বে থেকে জনকল্যাণে কাজ করেন নাই। কিন্তু ব্যতিক্রম ঘটনা ঘটিয়েছেন ৪নং দিওড় ইউনিয়নের স্হায়ী বাসিন্দা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডল। তিনি উক্ত ইউনিয়নে জনগণের উন্নয়ন ও কল্যাণে গত ২ বৎসর যাবৎ অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য যে,ইউনিয়নের মধ্যে কাঁচা রাস্তা ঘাট সংস্কার পানি নিষ্কাশনের ব্যবস্থা,প্রতিটি মসজিদ,মক্তব,মাদ্রাসা ও এতিমখানা,গরীব অসহায় দূস্হ্য মানুষের জনকল্যাণে নিজ তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করছেন।

কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি জিবনমান উন্নয়নে জনগণের মধ্যে ফ্রী মাস্ক বিতরণ করেছেন। মহামারীর মধ্যে মানুষ যখন খাদ্যের অভাবে দিন কাটাচ্ছিলো ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল তাদের মধ্যে অতি জোরালো ভাবে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছেন। এ ছাড়াও পাড়া মহল্লায় মহিলাদের মধ্যে কোরআন শিক্ষার ব্যবস্হা গ্রহণ, অসহায়দের মাঝে খাবারের ব্যবস্হায় সাহায্য সহযোগিতা প্রদান করেছেন। প্রয়োজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মোবাইল নাম্বার যোগাযোগ করার আহ্বান করায় অনেক মানুষ উপকৃত হয়েছেন মর্মে জানা যায়।

এ বিষয়ে আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে যে কি উদ্দেশ্যে তিনি জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে চলেছেন উত্তরে তিনি বলেন আমি আমার গর্ভধারিণী মায়ের আদেশে এ সব কাজ করে আসছি। যদি জনগণ আমার কাজ সন্তোষ জনক মনে  করেন। যদি তাদের কাছে আমি একজন ভালো প্রতিনিধি হয়ে উঠতে পারি। তিনি আরও বলেন আসন্ন ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

Check Also

নারীদের তথ্য প্রযুক্তি ব্যবহার বৃদ্ধিতে উঠান বৈঠক

শেখ সাইফুল ইসলাম কবির: তথ্য প্রযুক্তির ব্যবহারে নারীদের উদ্বুদ্ধ করতে বাগেরহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *