ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০: গ্লেন ম্যাক্সওয়েল দিল্লি

 

কিংস ইলেভেন পাঞ্জাব নিশ্চিত করেছেন যে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ২০ সেপ্টেম্বর দিল্লির রাজধানীগুলির বিপক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩ তম আসরের উদ্বোধনী খেলার জন্য বাছাইয়ের জন্য উপস্থিত থাকবেন।

তাদের অফিসিয়াল ওয়েবসাইটে, কিংস ইলেভেন পাঞ্জাব জানিয়েছে যে অস্ট্রেলিয়ার ইংল্যান্ড সফর শেষে ম্যাক্সওয়েল 17 সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে এসেছিলেন।

কিংস ইলেভেন বলেছেন, “ইংল্যান্ডের জৈব-সুরক্ষিত বুদ্বুদ থেকে দেশে আসার পরে নিয়ম অনুসারে তাকে দলীয় হোটেলটিতে স্বাভাবিক পাঁচের পরিবর্তে মাত্র তিন দিনের কোয়ারানটাইন মেয়াদ শেষ করতে হবে।”

“শনিবার তার সঙ্গতিকালীন মেয়াদ শেষ হওয়ার কথা থাকলে, ম্যাক্সওয়েল ২০ সেপ্টেম্বর দিল্লী রাজধানীগুলির বিপক্ষে কিংস ইলেভেন পাঞ্জাবের মরসুমের ওপেনার নির্বাচিত হওয়ার যোগ্য হতে পারবেন,” এতে যোগ করা হয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন ম্যাক্সওয়েল। ওয়ানডে সিরিজে তিনি সিরিজ খেলোয়াড় ছিলেন যা অস্ট্রেলিয়া ২-০ ব্যবধানে জিতেছিল।

সংযুক্ত আরব আমিরাতে ম্যাক্সওয়েলের আগমনের সাথে সাথে কিংস ইলেভেনের আইপিএল ২০২০-এর ২৫ সদস্যের স্কোয়াডটি এখন পূর্ণ, মুজিব উর রহমান, নিকোলাস পুরান এবং শেল্ডন কটরেল-এর পছন্দ সপ্তাহের প্রথম দিকে এসেছিল।

সংযুক্ত আরব আমিরাতে পুরো স্কোয়াডে পৌঁছেছে এবং এখনও কোনও জখমের খবর পাওয়া যায়নি, রবিবার অনিল কুম্বলে এবং কিংস ইলেভেনের বাকি সদস্যরা তাদের মরশুমের ওপেনার নির্বাচিত হওয়ার জন্য ২৫ জন খেলোয়াড়ের পুরো রোস্টার রাখবেন।

Check Also

আজ ও সাকিবকে বাদ রেখেই ব্যাটিংয়ে কলকাতা

ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এর দ্বিতীয় অংশে সাকিব আল হাসানের অপেক্ষা যেন শেষই হচ্ছে না। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *