একটু সাহায্যেই বেঁচে যেতে পারে হতদরিদ্র আলম মিয়ার জীবন

হাফিজুর রহমান সেলিম, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
একটু সাহায্যেই বেঁচে যেতে পারে হতদরিদ্র আলম মিয়ার জীবন। অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাতেন। কিন্তু ৪ বছর পূর্বে অসুস্থ্য হয়ে পড়েন। পরে চিকিৎসকের মাধ্যমে জানতে পারেন হার্ড ও ফুসফুসের সমস্যাসহ লিভারে জটিলতা দেখা দিয়েছে। বর্তমানে আলম মিয়া উন্নত চিকিৎসার অভাবে দিন দিন আরও অসুস্থ্য হয়ে পড়ছেন।
পরিবারের লোকজন জানিয়েছেন, আলম মিয়া (৪৫) কে বাঁচাতে দ্রæত উন্নত করানো প্রয়োজন। এ জন্য প্রায় ৭-৮ লাখ টাকা প্রয়োজন। কিন্তু দারিদ্র্যতার কারণে এতো পরিমান টাকা ব্যয় করে চিকিৎসা করানো তাদের জন্য দুঃসাধ্য। পরিবারের একমাত্র তিনিই ছিলেন উপাজনকারী ব্যক্তি। স্ত্রী-ছেলে-মেয়েসহ ৪ সদস্যের অভাবী সংসার তার। মাত্র দেড় শতক জায়গায় বসবাস করে আসছেন। জমা-জমিও নেই তা বিক্রি করে চিকিৎসা করাবেন।
আলম মিয়া কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের কিশামত মধুপুর গ্রামের তমিজ উদ্দিনের ছেলে। পরিবার অসচ্ছল হওয়ায় এত টাকা ব্যয় করে চিকিৎসা করানো তাদের পক্ষে সম্ভব নয়। তাই আলম মিয়ার চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন তার পরিবারের সদস্যরা। সাহায্য পাঠানোর জন্য ০১৭৮১৩৩৫৯৭৩ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে। এছাড়া অগ্রণী ব্যাংক উলিপুর শাখার ২৭৯০১ হিসাব নম্বরে সাহায্যে পাঠাতে পারেন।

Check Also

সাগরে লঘুচাপ : ৩ নম্বর সংকেত বহাল

প্রতিবেদক: বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি আরও শক্তি সঞ্চয় করে সুস্পষ্ট লঘুচাপে পরিণত হয়েছে। এর পর এটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *