বিরামপুরে পবন কুন্ডু স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট খেলার উদ্বোধন

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুরের বিরামপুরে প্রথম শ্রেণীর
পৌরসভার অন্তরালের ৮টি ওয়ার্ডের খেলোয়াড় বৃন্দের অংশগ্রহণে আষ্টম টিমে পবন কুন্ডু স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট ফুটবল খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব বৃন্দ।

উল্লেখ্য উপজেলার ছাত্রলীগ সহ-সভাপতি মৃত্যঞ্জয় স্বদেশ এর আয়োজনে আজ ১৮ই সেপ্টেম্বর ২০২০ইং তারিখ শুক্রবার সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়াম বড় মাঠে খেলার আয়োজন করা হয়েছে।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ-বিরামপুর উপজেলা শাখার দপ্তর সম্পাদক মামুনুর রশীদ,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান আলি,পৌর কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র মাহাবুর রহমান হান্না,কাউন্সিলর মিজানুর রহমান, মোজাফফর রহমান,জোবায়েদুর রহমান,

ইউসুফ আলি খুদির,আঙ্গুরা বেগম, যুবলীগ নেতা আলম হোসেন,আয়োজক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃতঞ্জয় স্বদেশ,ছাত্রলীগের নেতাকর্মী সহ অসংখ্য ক্রীড়াপ্রেমী মাঠে উপস্থিত থেকে মনোমুগ্ধকর খেলা উপভোগ করেন।
বিরামপুর ব্রাদার্স ফুটবল একাডেমীর সহযোগিতায় এ ফুটবল টূর্ণামেন্ট সকালে ঝিরিঝিরি বৃষ্টির মধ্যে উদ্বোধনী খেলায় পৌরসভার ১ নং ওয়ার্ড ও ৬ নং ওয়ার্ড পরস্পর মোকাবিলা করে।

খেলার সঞ্চালনায় আসাদুজ্জামান আসাদ ও পরিচালনা করেন মুক্তি মাহমুদ খান, ভোলানাথ সরকার।
উদ্বোধনকালে বক্তারা স্বর্গীয় পবন কুন্ডুর আত্মার শান্তি কামনা সহ তাঁর স্মৃতিচারণ করেন এবং খেলোয়াড়দের খেলাধুলার পরিবেশ তৈরি করার জন্য মৃত্যুঞ্জয় স্বদেশকে ধন্যবাদ জানান।

আয়োজক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃতঞ্জয় স্বদেশ প্রতিবেদক কে জানান,টূর্ণামেন্টের প্রধান অতিথি ছিলেন মাননীয় দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি,বিশেষ অতিথি বিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌরসভার মেয়র লিয়াকত আলী সরকার টুটুল,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী দিলীপ কুন্ডু। এছাড়াও তিনি বলেন, টূর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে গরু ও রানার আপ দলকে খাসি প্রদান করা হবে।

Check Also

পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *