বিরামপুরে বাজার মনিটরিং এ নির্বাহী কর্মকর্তা

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুরের বিরামপুরে বাজার মনিটরিং নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের অভিযান পরিচালনা করেছেন। জানা যায় শুক্রবার সরকারি ছুটির দিনেও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার শহরের নুতন বাজার এলাকার পেঁয়াজের মূল্য বৃদ্ধি ও গুদাম জাতের উপর অভিযান পরিচালনা করেন।
এ সময় তিনি পেঁয়াজ সহ সকল প্রকার শাকসবজির মূল্য পর্যবেক্ষণ করেন,এ দোকান পাটে মূল্য তালিকা না থাকায় ও পাটের বস্তা ব্যবহার না করায় ৪ টি দোকান মালিককে ৩,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এ বিষয়ে তিনি বলেন কোনো অসাধু ব্যবসায়ী যেন কোন অবস্থাতে মালামাল বেশি পরিমানে সংরক্ষণ করে অধিক মূল্যে বিক্রি করতে না পারে,এজন্য এমন অভিযান অব্যাহত থাকবে মর্মে তিনি জানান।
এ বিষয়ে অত্র এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন আমাদের ইউএনও সাহেব যথারীতি বাজার মনিটরিং এ অভিযান পরিচালনা করলে কোন অবস্থাতেই যে কোন অসাধু ব্যবসায়ি কোন ধরনের পণ্য গুদাম জাত করণে মুল্য বেশি নিতে পারবেনা। তারা আরও বলেন এমন অভিযান ইউনিয়ন পর্যায়ে করা প্রয়োজন এবং নিত্য প্রয়োজনীয় প্রত্যেক দ্রব্যের মুল্য তালিকা প্রতিটি দোকানের সামনে লটকানো থাকলে জনগণ কখনো সমস্যায় পড়বেনা। তার এমন কাজটির জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই মর্মে মন্তব্য করেন।।

Check Also

নারীদের তথ্য প্রযুক্তি ব্যবহার বৃদ্ধিতে উঠান বৈঠক

শেখ সাইফুল ইসলাম কবির: তথ্য প্রযুক্তির ব্যবহারে নারীদের উদ্বুদ্ধ করতে বাগেরহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *