বিরামপুরে স্বাস্থ্য হানিকর অবৈধ সিরাপের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুরের বিরামপুর উপজেলা ইউনিয়ন পর্যায়ে অনুমোদন হীন সিরাপের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা।

তথ্য মতে জানা যায় যে,অদ্য ১৯শে সেপ্টেম্বর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা বাজারে গোপন সংবাদের ভিত্তিতে স্বাস্থ্য হানিকর অবৈধ সিরাপের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা কালে শরিফুল স্টোর থেকে প্রায় ৪,৫০০ পিচ অনুমোদনহীন সিরাপ জব্দ করা হয়।

দোকান মালিককের ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।পরবর্তীতে অবৈধ সিরাপ গুলো ধ্বংস করা হয়। এ বিষয়ে উপজেলা ইউএনও বলেন এ ধরণের অবৈধ কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। তিনি আরও বলেন উপজেলার যে কোন স্হানে এমন অবৈধ ও স্বাস্থ্য হানীকর পণ্য গুদামজাত ক্রয় বিক্রয়ের উপর কড়া নজরে রাখা হবে।

এ বিষয়ে এলাকাবাসী জানান,যুবসমাজ প্রায় ধ্বংসের মূখে ঠিক সেই সময়ে বিরামপুর ইউএনও পরিমল কুমার সরকার গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ পণ্যের মজুদ ও ক্রয় বিক্রয়ের উপর আইনগত কঠোর ব্যবস্হা গ্রহণ করার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন। তারা আরও বলেন উপজেলার প্রতিটি ইউনিয়ন পর্যায়ে বিশেষ করে ইউনিয়ন পরিষদের সামনের দোকান পাটে এই ব্যবসা বেশি চলছে সেদিকে খেয়াল করার জোর দাবি জানান এলাকাবাসী।

Check Also

কাঠগড়ায় মোবাইল ফোনে কথা বলেছেন ওসি প্রদীপ

চাঞ্চল্যকর ও আলোচিত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার শুনানির সময়, কাঠগড়ায় মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *