মোমের সুশান্ত

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি তৈরি করেছেন পশ্চিমবঙ্গের আসানসোলের শিল্পী সুকান্ত রায়। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) এটি উন্মোচন করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এর একটি ভিডিও পোস্ট করেছেন সুকান্ত রায়। পরবর্তী সমযে তা ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, ‘কাই পো চে’ সিনেমাখ্যাত এই অভিনেতার সদা হাস্যজ্জ্বল মুখ। পাশাপাশি মোমের মূর্তিটি সাদা টি-শার্ট, কালো প্যান্ট ও ডেনিমের জ্যাকেট পরা।

শিল্পী সুকান্ত রায় সুশান্তের একজন বড় ভক্ত। তিনি বলেন, ‘আমি তাকে অনেক পছন্দ করি। দুঃভাগ্যবশত, তিনি আর নেই। তার স্মরণে আমার জাদুঘরের জন্য মূর্তিটি তৈরি করেছি। যদি সুশান্তের পরিবার এই মুর্তির জন্য অনুরোধ করেন তাহলে আমি নতুন একটি মূর্তি বানিয়ে দিব।’

সুকান্ত রায়ের এই জাদুঘরে মাদার তেরেসা, কাজী নজরুল ইসলাম, রবীন্দ্রনাথ ঠাকুর, অমিতাভ বচ্চন, বিরাট কোহলিসহ অনেক বিখ্যাত ব্যক্তির মোমের মূর্তি রয়েছে। এবার তাদের পাশে জায়গা পেলেন সুশান্ত। দর্শণার্থীরা জাদুঘরে এসে মোমের মূর্তিগুলোর সঙ্গে ছবি তোলেন।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে সুশান্তের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ময়নাতদন্তে জানা যায়, তিনি আত্মহত্যা করেছেন। পরবর্তী সময়ে আত্মহত্যার পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখতে শুরু করে মুম্বাই পুলিশ। বর্তমানে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এই মামলার তদন্ত করছে।

Check Also

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা

পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *