গুরুদাসপুরে ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে নির্যাতন সইতে না পেরে ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী। রোববার সকাল ১১টায় উপজেলার পৌর সদরের চাঁচকৈড় বাজারের বাসিন্দা মো. ইসাহকের কন্যা সাবিনা ইয়াসমীন ইলা (৩২) তার স্বামী ‘ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ সুনামগঞ্জের জগন্নাথপুর শাখার কর্মকর্তা আব্দুল আজিজের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নির্যাতিত স্ত্রী ইলা জানান, আমার স্বামী আমাকে প্রতিনিয়ত নির্যাতন করতো। ২০১০ সালের ১৯ মার্চ বিয়ে হয় তাদের। বিয়ের সময় নগদ পাঁচ লাখ টাকা ও ১৫ ভরি সোনার গহনাসহ ঘর সাজানোর আসবাবপত্র যৌতুক দিয়েছিলেন আমার বাবা। কিছুদিন পরই ওই গহনাগুলো বিক্রি করে দেয় আমার স্বামী আব্দুল আজিজ। ঢাকায় অবস্থানের সময় একটি ফ্লাট কেনার জন্য ৫০ লাখ টাকা দাবী করে আমার কাছে। তার দাবী পূরণ না করায় নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয় আমার ওপর। গত বছরের ২৪ এপ্রিল ২০১৯ তারিখে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় স্ত্রী নির্যাতনের অভিযোগে সংবাদ প্রকাশিত হয়েছিল। উল্লেখ্য ঢাকায় অবস্থান করার সময় একটি ভাড়া বাসায় ওই নির্যাতনের ঘটনা ঘটে। এনিয়ে ঢাকার কদমতলি থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী ইলা।
২০ সেপ্টেম্বর সকাল ১১ টায় সাংবাদিকদের ওই পরিবার জানায়, নির্যাতনকারী ব্যাংক কর্মকর্তা আব্দুল আজিজের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের চরকুশাবাড়ি গ্রামে। তিনি ‘ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ ঢাকার মতিঝিল লোকাল শাখায় কর্মরত ছিলেন। নারী নির্যাতন মামলায় কয়েক মাস জেল খাটার পরেও তিনি মুঠোফোনে প্রতি নিয়ত বিভিন্ন নম্বর থেকে হত্যার হুমকী দিয়ে আসছেন। এ ব্যাপারে আমি গুরুদাসপুর থানায় সাধারণ ডায়েরী করেছি। তার পরও থামছেনা হুমকী। বর্তমানে তিনি ইসলামী ব্যাংক সুনাম গঞ্জের জগন্নাথপুর শাখায় কর্মরত আছেন। এ বিষয়ে অভিযুক্ত আব্দুল আজিজের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Check Also

লক্ষ্মীপুরে কালভার্টের ইট-রড খুলে নিলেন চেয়ারম্যান!

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুরে রাস্তার সরকারি বক্স কালভার্টের ইট ও রড খুলে নিয়েছেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *