বাগাতিপাড়ার মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে অটো ভ্যান উল্টে এই দুর্ঘটনার শিকার হন তিনি। ভাইস চেয়ারম্যান শাপলা বর্তমানে রাজশাহী আমানা হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্যক্তিগত কাজের জন্য তিনি সহ পরিবারের অন্য সদস্যরা অটোভ্যান যোগে উপজেলার মিশ্রীপাড়া নিজ বাড়ি থেকে দয়ারামপুর বাজারে যাচ্ছিলেন। পথেমধ্যে মজুমদার ক্লিনিক সংলগ্ন রাস্তায় স্পিড বেকার পার হতে গিয়ে অটো ভ্যান উল্টে যায়। এতে খোদেজা বেগম শাপলার ডান হাতের কনুই এবং হাতের সোল্ডার জয়েন্টে ভেঙ্গে যায়। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।  স্থানীয়দের সহযোগিতায় প্রথমে মজুমদার ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেয়ার পরামর্শ দেন। তাৎক্ষণিক তাকে রাজশাহীর আমানা হাসপাতালে নেওয়া হয় এবং বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান শাপলার স্বামী মোতাহার হোসেন মুঠোফোনে জানান, তার স্ত্রীর ডান হাতের কনুই এবং হাতের সোল্ডার জয়েন্টে ভেঙ্গে গেছে এছাড়া শরিরে বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়েছে। বর্তমানে তিনি রাজশাহীর আমানা  হাসপাতলে চিকিৎসাধীন আছেন। তিনি তার স্ত্রী বাগাতিপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলার দ্রুত সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

Check Also

বকশীগঞ্জে আল মদিনা ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি জামালপুরের বকশীগঞ্জে স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে ও স্বাস্থ্যসেবা সহজলভ্য করতে আল মদিনা ডায়াগনস্টিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *