বিরামপুরে ৪নং দিওড় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মালেক মন্ডলের উন্নয়ন চিত্র

 

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনগণের পাশে থাকায় প্রত্যয়ে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন মালেক মন্ডল।
জানা যায় আব্দুল মালেক মন্ডল ৪নং দিওড় ইউনিয়ন বাসির উন্নয়ন ও কল্যাণে বিগত দুই বছর যাবৎ অব্যাহত ভাবে কাজ করে আসছেন। এরই ধাঁরাবাহিকতায় তিনি গরীর অসহায় দূস্হ্য এতিম খাদ্য শিক্ষা পানি নিষ্কাশনের ব্যবস্থা,মসজিদ মোকতব মন্দির ও ঈদগাহ মাঠ সংস্কৃার ও যাতায়াতের অনুপযোগী রাস্তা ঘাট সংস্কৃার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
ইউনিয়ন বাসির মধ্যে এমন কেহ নাই যে তার কাছে সাহায্য সহযোগিতা পাওয়ার আশায় ফিরতে হয়েছে। যে ব্যক্তি তার নিকট সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে গেছেন তাকেই তিনি সাহায্য সহযোগিতা প্রদান করেছেন।
কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি জিবনমান উন্নয়নে জনগণের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচী সচ্ছলতার সহিত পালন করেছেন। করোনা মহামারী রোগ হতে মুক্ত থাকতে সকলের মাঝে ফ্রী মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।

মহামারীর মধ্যে মানুষ যখন কাজের অভাবে সাধারণ মানুষ দিশেহারা ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল জনগণের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছেন। যাহা বর্তমানে অব্যাহত রেখেছেন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন পর্যন্ত বলবৎ থাকবে মর্মে জানা যায়।
ইউপি জনসাধারণ যখন খাদ্যের অভাবে দিন কাটাচ্ছিলো ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল তাদের মধ্যে অতি জোরালো ভাবে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছেন। এ ছাড়াও পাড়া মহল্লায় মহিলাদের মধ্যে কোরআন শিক্ষার ব্যবস্হা গ্রহণ,অসহায়দের মাঝে খাবারের ব্যবস্হায় সাহায্য সহযোগিতা প্রদান করেছেন।
প্রয়োজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মোবাইল নাম্বার যোগাযোগ করার আহ্বানে সাহায্য সহযোগিতা চিত্র তুলে ধরেছেন। কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি জিবনমান উন্নয়নে জনগণের মধ্যে ফ্রী মাস্ক বিতরণ চলমান রয়েছে।

Check Also

নারীদের তথ্য প্রযুক্তি ব্যবহার বৃদ্ধিতে উঠান বৈঠক

শেখ সাইফুল ইসলাম কবির: তথ্য প্রযুক্তির ব্যবহারে নারীদের উদ্বুদ্ধ করতে বাগেরহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *