শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে দিনে ট্রাক চলাচল বন্ধের দাবিতে-মানববন্ধন

 

কৃষ্ণ কুমার শুভ, নেত্রকোনা জেলা প্রতিনিধি : গতকাল শনিবার পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কে দিনের বেলায় ট্রাক চলাচল বন্ধ ও রোড ডিভাইডার স্থাপনের দাবিতে মানববন্ধন করে পাপড়ী রক্তদান ফাউন্ডেশন। এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এম আর মাসুম, সমাজসেবিকা রেহেনা বেগমসহ পাপড়ী রক্তদান ফাউন্ডেশনের জেলা কমিটির সভাপতি রাহুল, পূর্বধলা উপজেলা কমিটির সদস্যবৃন্দ ও সিএনজি, অটো চালক সহ জনসাধারণ।

মানববন্ধনে বক্তারা বলেন, জারিয়া বিরিশিরি মহাসড়কে প্রতিদিনই দু’চারটা দুর্ঘটনা ঘটছে এবং এতে দু’চারজনের প্রাণহানি হচ্ছে। দুর্ঘটনার কারণ উল্লেখ করে বলেন, প্রতিযোগিতা মূলক ভাবে গাড়ি চালায় চালকরা, অবৈধ পার্কিং এবং লাইসেন্সবিহীন হেলপারদের হাতে গাড়ি দিয়ে ছেড়ে দেন চালকরা এতে দুর্ঘটনার কবলে জীবন দিতে হচ্ছে প্রতিদিনই সাধারন মানুষের। তাই দিনের বেলায় ট্রাক চলাচল বন্ধ করে রাতের বেলায় চলতে দিয়ে অবিলম্বে রোড ডিভাইডার স্থাপনের দাবি জানায়।

বক্তারা আরো বলেন, মানববন্ধন শেষ করে আগামীকাল আমরা নেত্রকোনা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রেরণ করব, সেই সাথে পূর্বধলা এবং দুর্গাপুর উপজেলা প্রশাসনকেও তা প্রেরণ করা হবে। মানববন্ধন শেষে র‌্যালির মধ্যমে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র হয়ে জালশুকা কুমুদগঞ্জ মসজিদের সামনে এসে মানববন্ধন শেষ করে।

Check Also

নারীদের তথ্য প্রযুক্তি ব্যবহার বৃদ্ধিতে উঠান বৈঠক

শেখ সাইফুল ইসলাম কবির: তথ্য প্রযুক্তির ব্যবহারে নারীদের উদ্বুদ্ধ করতে বাগেরহাটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *