উলিপুরে টিভিতে আইপিএল খেলা চলাকালীন জুয়া আটক ৮

 

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা
কুড়িগ্রামের উলিপুরে টিভিতে আইপিএল খেলা চলাকালীন জুয়া খেলার সময় ৮জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা টিভিতে আইপিএল খেলা দেখে ওভারপ্রতি টাকার বিনিময় বাজি খেলছিল। ঘটনাটি ঘটেছে, সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে জোবের বাজার এলাকায়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলা টিভিতে দেখে কতিপয় যুবক ওভারপ্রতি টাকার বিনিময় বাজি খেলছিল। উক্ত সংবাদ পেয়ে থেতরাই ইউনিয়নের জোবের বাজার এলাকার একটি ইলেকট্রনিক্স ও কম্পিউটারের দোকানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশকে দেখে জুয়ারিরা পালানোর চেষ্টা করে। এ সময় থানা পুলিশ ৮ যুবককে আটক করেন।
আটকৃতরা হলেন, থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা ফকির পাড়া গ্রামের হক্কানী শাহ ফকিরে ছেলে আবু মুসা (৩২), আব্দুল আউয়াল খোকার ছেলে নুর ইসলাম (২২), মোখলেছুর রহমানের ছেলে বদিউজ্জামান (২৫), রুহুল আমীন মন্ডলের ছেলে আনিছুর মন্ডল (৩০), তাজিবর রহমানের ছেলে শাহীন আলম (১৮), আব্দুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া (১৯) ও বকুল মিয়া (২৪), এমদাদুল হকের ছেলে রাজু মিয়া (৩৫)। এ সময় পুলিশ ওই দোকান থেকে ১টি টেলিভিশন ও জুয়ারিদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন ও নগদ ২হাজার ৮শত ৪০ টাকা জব্দ করেন।
উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আদালতে প্রেরন করা হয়েছে। আইপিএল খেলা চলাকালীন জুয়া বন্ধের ব্যাপারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ ব্যাপারে থানা পুলিশের পক্ষ থেকে মাইকিং করে সকলকে সর্তক করা হয়েছে।

Check Also

দেড় লাখ টাকায় মিনুর সাথে কুলসুমীর চুক্তি

প্রতিবেদক: চট্টগ্রামে কোহিনুর আক্তার নামে এক গৃহকর্মী হত্যা মামলায় কুলসুমী আক্তার কুলসুমীকে (৩৫) যাবজ্জীবন সাজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *