বিরামপুর ইউপির উন্নয়নে শ্রেষ্ঠ অবদান রেখেছেন আব্দুল মালেক

বিরামপুর(দিনাজপুর )প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুর বিরামপুরে ইউনিয়ন পর্যায়ে জনগণের কল্যাণে শ্রেষ্ঠ অবদানে ইউপি চে আব্দুল মালেক মন্ডল। তিনি ইউনিয়নের বৈদাহার গ্রামের স্হায়ী বাসিন্দা,তিনি অত্র ইউনিয়নে জনকল্যাণে গত ২ বৎসর যাবৎ কাজ করে যাচ্ছেন।

ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক পর্যায়ে কাঁচা রাস্তা সংস্কার,ড্রেন,মসজিদ মন্দিরে আর্থিক সহায়তা প্রদান,পাড়া মহল্লায় মহিলাদের মধ্যে পবিত্র আল-কোরআন শিক্ষার ব্যবস্হা,যুবসমাজকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে ফিরিয়ে নিতে নিয়মিত ভাবে খেলা ধুলার আয়োজনে অপরিসীম ভূমিকা পালন করেছেন। যুবকদের কে মাদকদ্রব্যের ছোঁবল থেকে ফিরিয়ে আনতে তাদের মধ্যে প্রতি নিয়ত খেলার আয়োজন করেছেন।

যার মধ্যে ফুটবল,ক্রিকেট,কেরাম প্রতিযোগিতার ব্যবস্হা গ্রহণ করেছেন। এ বিষয়ে তিনি বলেন আমি মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপির দিকনির্দেশনায় জনকল্যাণে কাজ করে যাচ্ছি। তিনি গরীর অসহায় মানুষের সূখে দূঃখে পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা প্রদান করে আসছেন।

কোভিট-১৯ করোনা ভাইরাস মহামারী এই সময়ে ইউনিয়নের অর্ন্তরালের সকল জনসাধারণের মাঝে খাদ্য সমগ্রী,করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাথ সৌজন্য সাক্ষাৎ,বর্তমানে জনগণের মধ্যে ফ্রী মাস্ক বিতরণ করে আসছেন। অত্র ইউনিয়ন বাসির পূর্ণ সমর্থনে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনগণের প্রকৃত বন্ধুর পরিচয় দেওয়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

Check Also

বগুড়ায় করোনায় আক্রান্ত ১৭৪ জন ও মৃত্যু ৭ জন

  মিষ্টার আলী মিলন, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *