মাদককাণ্ডে এবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে সারা-শ্রদ্ধাকে

ঢাকা : অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্ত ক্রমশ নতুন নতুন মোড় নিচ্ছে। প্রয়াত অভিনেতাকে মাদক সরবরাহের অভিযোগে ইতিমধ্যেই তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

মাদক কাণ্ডে এবার সুশান্তের দুই সহকর্মী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। চলতি সপ্তাহেই দুই অভিনেত্রীকে ডেকে পাঠানো হতে পারে বলে এনসিবি সূত্রে খবর।

রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই সুশান্তের মৃত্যুতে মাদকের সম্পৃক্ততা সামনে আসে। তারপর একে একে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের দুই কর্মচারী এবং মাদক সরবরাহে যুক্ত থাকা মোট ন’জনকে গ্রেপ্তার করে এনসিবি।

টানা তিন দিন ধরে জেরার পর রিয়া চক্রবর্তীকেও গ্রেপ্তার করা হয়।

এনসিবি সূত্রে খবর, জেরায় বলিউডের বেশ কয়েক জনের নাম ফাঁস করে দেন রিয়া। তাতে সারা এবং শ্রদ্ধার নামও ছিল। তদন্তের স্বার্থেই তাদের ডেকে পাঠানো হতে পারে।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করেই প্রথমে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। কিন্তু সুশান্তের পরিবারের তরফে রিয়ার বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ দায়ের করা হয়। রিয়া সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন বলেও অভিযোগ করেন তারা। এমনকি তদন্তে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তারা।

তারপর সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তভার ওঠে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে। টাকা তছরুপের বিষয়টি খতিয়ে দেখার দায়িত্ব পড়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে। এনসিবির কাঁধে পড়ে মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব। দায়িত্ব হাতে পেয়ে সুশান্তের বাড়ি ও ফার্ম হাউস-সহ একাধিক জায়গায় তল্লাশিও চালায় এনসিবি। তার পর সুশান্তের পরিচিত এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫৯ গ্রাম গাঁজা উদ্ধার হয়। তারপরই রিয়া এবং তার ভাই শৌভিকের বিরুদ্ধে তদন্ত এগোয়।

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *