যুবলীগ নেতাকে মারপিট মোড়েলগঞ্জে বয়স্ক ভাতার টাকা আত্মসাত করেছে ইউপি সদস্য সুশীল; চরম ক্ষোভ মোড়েলগঞ্জ সংবাদদাতা

বাগেরহাটের মোড়েলগঞ্জে বলইবুনিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি স্বপন কুমার মিস্ত্রী(৪৫) নামে এক ব্যাক্তিকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আমবাড়িয়া গ্রামের স্বপন মিস্ত্রী তার বৃদ্ধা মায়ের নামের বয়স্ক ভাতার টাকা আত্মসাতের প্রতিবাদ করায় রবিবার রাত ৮টার দিকে কালিকাবাড়ি বাজারের কাছে তার ওপর হামলা করা হয়।

অভিযোগে বলা হয়েছে, ছুটিতে থাকা পুলিশ সদস্য সজিব ওরফে সমর ঢালী, স্থানীয় মেম্বর সুশীল ঢালীসহ ৫-৬ জনের একটি দল পরিকল্পিতভাবে স্বপনকে মারপিট করে রাস্তার পাশে ফেলে রাখে। গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে মোড়েলগঞ্জ ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে স্বপনের বড় ভাই শিক্ষক প্রভাত কুমার মিস্ত্রী বলেন, ৬-৭ বছর ধরে তার মা কিরনী বালার নামের বয়স্কভাতার টাকা আত্মসাৎ করে আসছে সুশীল মেম্বর ও তার সহযোগীরা। এ ঘটনার প্রতিবাদ করায় স্বপনের ওপর হামলা করা হয়। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ##

**ছবি সংযুক্ত আছে।
মোড়েলগঞ্জে ৯৩৩ পরিবারে
১৫ দিনের খাদ্য সহায়তা
দিল ওয়ার্ল্ড ভিশন
মোড়েলগঞ্জ সংবাদদাতা
করোনা সংকটে কর্মহীন বাগেরহাটের মোড়েলগঞ্জে ৯৩৩টি পরিবারে ১৫ দিনের খাদ্য সহায়তা দিয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন। ওয়ার্ল্ড ভিশন মোরেলগঞ্জ এপি’র উদ্যোগে সোমবার বিকেল ৩ টায় ২০ কেজি চাল, ৩ ধরনের ডাল, চিনি ও তেল বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ্-ইআলম বাচ্চু, নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন আনুষ্ঠানিকভাবে এসব খদ্যসামগ্রী বিতরণ করেন। ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তা লিমা হান্না দারিং, প্রশান্ত নাফাক, ডা. শংকর কুমার শাহা, তপন কুমার মন্ডল ও লাভলি লাকি বিশ্বাস এ সময় উপস্থিত ছিলেন। ##

Check Also

ওষুধের দোকানে রেক্টিফাইড স্পিরিট !

বায়েজীদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) : গাইবান্ধার পলাশবাড়ীতে বিপুল পরিমাণ রেক্টিফাইড স্পিরিটসহ আশরাফ আলী (৪২) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *