‘হট’ ছবিতে ‘কুল’ পরী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। নজরকাড়া গ্ল্যামার আর অভিনয়গুণে অল্প সময়ে চলচ্চিত্রে জনপ্রিয় হয়ে উঠেন তিনি। ভক্তকূলের কাছে কতটা প্রিয় এই লাস্যময়ী, তা তার ফেসবুক দেখলেই অনুমান করা যায়। ফেসবুক পেজে ছবি প্রকাশের পর মুহূর্তেই হাজার হাজার লাইক কমেন্টস করেন ভক্তরা। রোববার (২০ সেপ্টেম্বর) পরীমনি তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘কুল’।

ছবিতে দেখা যায়—সুইমিংপুলের পানিতে পা ভিজিয়ে বেশ আবেদনময়ী ভঙ্গিতে বসে আছেন পরীমনি। ছবিটি প্রকাশের পর থেকে এ পর্যন্ত প্রায় এক লাখ লাইক আর ১৭ হাজার কমেন্ট পড়েছে। শেয়ার হয়েছে প্রায় সাতশ।

পরী সম্প্রতি সরকারি অনুদানে নির্মাণাধীন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’সিনেমাটি পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। গত ১৪ মার্চ এই সিনেমার শুটিং শুরু হয়। লঞ্চে একটানা ২৫ দিন শুটিং করার কথা ছিল। কিন্তু করোনা প্রাদুর্ভাবের কারণে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফিরতে হয় তাদের। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

Check Also

সামাজিক বৈষম্যের বেদীতে বলি এক চিত্রনায়িকা পরীমনি

সাকিলা মতিন মৃদুলা : হঠাৎ করেই চলচিত্রের নায়িকা পরীমনিকে আটক করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *