গাবতলী মহিষাবানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার’কে আর্থিক অনুদান প্রদান করলেন সাবেক এমপি লালু

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ বগুড়ার গাবতলী পূর্বমহিষাবান জিয়াবন্দর বাজারে মন্ডল মার্কেটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুই-বোন কসমেটিকস এন্ড টেইলার্স এবং একটি সেলুন এর দোকান গতকাল বুধবার পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থ পরিবারকে শান্তনা ও নগদ আর্থিক অনুদান প্রদান করেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা এবং বিএনপি জাতীয় ত্রান কমিটির সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল বাছেদ বাচ্চু, বুলবুল আহম্মেদ, লাল মিয়া, রনজু মিয়া, হেলাল উদ্দিন, আলহাজ্ব সোলায়মান, আব্দুর রউফ, যুবদল নেতা আবু বক্কর সিদ্দিক রাজ্জাক, আক্কাস আলী, রাসেল মাহমুদ, গাবতলী থানা ছাত্রদল এর সাবেক আহবায়ক মহব্বত আলী, ক্ষতিগ্রস্থ মার্কেট মালিক আব্দুর রাজ্জাক, ক্ষতিগ্রস্থ দোকান এর মালিক মোকসেদুল ইসলাম ও শ্রীঃ সন্তোজ শীল, ছাত্রদল নেতা মোহন, ফরহাদ, মানিক, রিপন, সেলিম, জিহাদ, মিম ও সৈকত প্রমূখ।

ক্যাপশন ১। বগুড়ার গাবতলী পূর্বমহিষাবান জিয়াবন্দর বাজারে মন্ডল মার্কেটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দুই-বোন কসমেটিকস এন্ড টেইলার্স এবং একটি সেলুন এর দোকানঘর গতকাল বুধবার পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থ পরিবার’কে শান্তানা ও আর্থিক অনুদান প্রদান করেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা এবং বিএনপি জাতীয় ত্রান কমিটির সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

 

Check Also

পুলিশের অনুরোধে বায়তুল মোকাররমে গিয়েছিলাম: আদালতে মামুনুল

আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে বিচারককে হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *