দীপিকাকে কঙ্গনার খোঁচা

মাদক কাণ্ডে নাম জড়ানোয় দীপিকা পাড়ুকোনকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্টে খোঁচা  দিলেন কঙ্গনা রাণৌত।

বলিউডের সফল অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। কিন্তু জীবনের একটি সময়ে বিষণ্নতায় ভুগেছেন তিনি। বিষয়টি সকলের সামনে ষ্বীকারও করেছেন। পাশাপাশি ‘দ্য লিভ লাভ লাফ’নামে একটি সংস্থাও প্রতিষ্ঠা করেন। বিষণ্নতা নিয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি করতেই তার এই উদ্যোগ। তবে দীপিকার বিষণ্নতায় ভোগার বিষয়টিকেই খোঁচা দিয়েছেন কঙ্গনা।

টুইটারে এক পোস্টে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘মাদক সেবনের পরিণতিই হচ্ছে বিষণ্নতা। তথাকথিত তারকা সন্তান, যিনি নিজেকে ক্ল্যাসি মনে করেন এবং সুন্দর পরিবেশে বেড়ে ওঠা তারকা তার ম্যানেজারের কাছে জানতে চায়, ‘মাল আছে কি?’ পাশাপাশি হ্যাশট্যাগে দীপিকার নামসহ লেখেনে, বলিউডের মাদক সেবনকারীদের বয়কট করুন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকের বিষয়টি তদন্ত করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার পর সম্প্রতি এতে কয়েকজন বলিউড অভিনেত্রীর নাম উঠে এসেছে। এরই মধ্যে মাদক নিয়ে ইন্টারনেটে একটি আলাপচারিতা ফাঁস হয়েছে। এতে ডি ও কে নামের দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। পরবর্তীতে জানা যায়, ডি নামের ব্যক্তি দীপিকা। অন্যদিকে কে নামের ব্যক্তিটি কারিশমা।

জানা গেছে, ইতোমধ্যে এই ঘটনায় দীপিকার ম্যানেজারকে তলব করেছে এনসিবি। খুব শিগগির দীপিকাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

এর আগে মাদকের সঙ্গে অভিনেত্রী সারা আলী খান, রাকুল প্রীতি সিং, ফ্যাশন ডিজাইনার সিমন খামবাট্টার নাম জড়ায়। এনসিবির সহকারী পরিচালক কেপিএস মালহোত্রা বলেন, ‘সারা, রাকুল ও সিমোনকে এই সপ্তাহেই তলব করা হবে।’

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *