নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্য ও কার্যক্রম জোরদারের আহবা

করোনার কারণে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন স্থগিত হওয়ায় খানিকটা ঝিমিয়ে পরা নির্বাচনী কার্যক্রমে গতি আনার লক্ষ্যে নগরীর প্রত্যেক ওয়ার্ডের কেন্দ্র ভিত্তিক দলীয় নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি কমিউনিটি হলে পাহাড়তলী ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে আওয়ামীলীগ মনোনীত সিটি মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নির্বাচন কমিশনার থেকে যখনি নির্বাচনের তারিখ ঘোষনা করা হোক না কেন যাতে নৌকার বিজয় নিশ্চিত করা যায় সে লক্ষ্যে মাঠে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এসময় তিনি ভোটারদের সাথে সরাসরি যোগাযোগ স্থাপন সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার উপর গুরুত্ব আরোপ করেন। মানুষের জানমাল ও জীবিকার নিরাপত্তা বিধানে করোনার মহামারীতে সরকার ও আওয়ামী লীগের ইতিবাচক কর্মকান্ড গুলোকে ভোটারদের কাছে যথাযথভাবে উপস্থাপনের উপরও জোর দেন তিনি।

তিনি আরো বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় মানে গরীব দুখী মানুষের বিজয়। নৌকা এনেছে স্বাধীনতা, নৌকাতেই মুক্তি। নৌকাতে উন্নয়ন, নৌকায় অগ্রগতি। তাই নৌকার বিজয় মানে কোন নির্দিষ্ট ব্যাক্তি বা গোষ্ঠীর বিজয় নয়, নৌকার বিজয়ে জনতার বিজয় হয়, গনতন্ত্রের বিজয় হয়, গণমানুষের কল্যান হয়।

ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শওকত আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব লুৎফুর রহমান খুশি’র সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ক্রিড়া বিষয়ক সম্পাদক দিদারুল আলম চৌধুরী, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ডা. মো. নুরুল ইসলাম, আমিনুল হক সওদাগর এবং বিভিন্ন কেন্দ্রের আহবায়ক ও সদস্য সচিববৃন্দ।

Check Also

দেড় লাখ টাকায় মিনুর সাথে কুলসুমীর চুক্তি

প্রতিবেদক: চট্টগ্রামে কোহিনুর আক্তার নামে এক গৃহকর্মী হত্যা মামলায় কুলসুমী আক্তার কুলসুমীকে (৩৫) যাবজ্জীবন সাজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *