বিরামপুরে সরকার দলীয় সমর্থন প্রত্যাশায় ইউপি চেয়ারম্যান প্রার্থী রুপে জনকল্যাণে মালেক মন্ডল

 

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-কোভিট-১৯,প্রতিরোধ ও এলাকায় জনগণের মধ্যে ইউনিয়নের অন্তরালে প্রতিটি গ্রাম,পাড়া,মহল্লা,এমন কি বাড়ি বাড়ি গিয়ে সচেতনতার বক্তব্যে মাস্ক বিতরণ করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল। প্রানঘাতী কোভিট-১৯,করোনা ভাইরাস প্রতিরোধে ইউনিয়ন পর্যায়ে জনগণের দ্বারে দ্বারে মাস্ক প্রদানে আব্দুল মালেক মন্ডল। ২ বৎসর যাবৎ ৪নং দিওড় ইউনিয়নে বিভিন্ন রকম উন্নয়ন মূলক কাজ চালিয়ে গেছেন।করোনা ভাইরাস প্রতিরোধে অত্র ইউনিয়নের রাস্তা ঘাট হাট বাজার ও তাদের বাড়ি বাড়ি গিয়ে সৌজন্য সাক্ষাৎে মহামারী রক্ষায় মাস্ক প্রদান করেন মালেক মন্ডল।
তিনি বলেন কোভিড-১৯,এর বৈশ্বিক মহামারী ক্রান্তি লগ্নে আমাদের সকলের জন্য হয়ে উঠেছে উদ্বেগ ও উৎকন্ঠার। দেশের মধ্যে প্রতিদিনই মৃত্যর মিছিল দীর্ঘ হচ্ছে,আমাদের কে কখন যেতে হবে তার কোন ইয়াত্তা নাই।
সেই লক্ষ্যে এই মহামারী রোগ থেকে মুক্ত থেকে দূস্হ্য থাকতে অনেক সচেতন থাকতে হবে। পিসিআর টেস্ট সীমিত আকার,করোনা পজিটিভ হওয়ার ভয়ে অনেকেই পিসিআর টেস্ট থেকে অনেক দূরে অবস্থান করছেন।
এমন করার কারনে মানুষের মাঝে এই রোগের প্রতিক্রিয়া দিন দিন বেড়েই চলেছে,আমাদের সকলকে ভালো থাকতে হবে ও অনেক দ্বায়িত্ব পালন করতে হবে। সেই লক্ষ্যে আপনাদের সকলকেই নিরাপদে রাখার জন্য প্রত্যেক মানুষকে মুখে মাস্ক ব্যবহার করতে আমার এই কর্মসূচী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সকলের নিকট দোয়া প্রার্থী।

Check Also

খানসামায় শুরু হল হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০২০

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: সারাদেশের ন্যায় দিনাজপুরের খানসামা উপজেলায় ৪১৫৫৫ জন শিশুকে হাম-রুবেলা টিকা দেওয়ার লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *