মেহেরপুরে ইউপি চেয়ারম্যান নির্বাচনে বিশ্বখ্যাত মডেল আসিফ আজিম!

মেহেরপুর: আওয়ামী লীগ থেকে সংসদ নির্বাচনে অংশ নেয়ার সুযোগ একাধিকবার পেলেও ইচ্ছে না থাকায় অংশ নেননি বাংলাদেশের ছেলে বিশ্বখ্যাত মডেল আসিফ আজিম। এবার সবাইকে চমকে দিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে মাঠে নামলেন মুম্বাইয়ের সেই সুপার মডেল আসিফ আজিম।

মেহেরপুর সদরের আমঝুপি ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। তফসিল ঘোষণার পূর্বেই মেহেরপুর জেলা সদরের আমঝুপি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারণায় নেমেছেন তিনি।

গত ২৫ সেপ্টেম্বর, নির্বাচনী অফিস উদ্বোধন ও মোটর শোভাযাত্রা নিয়ে নির্বাচনী এলাকার আমঝুপি, খোকসা, ইসলামনগর, হিজুলী, দফরপুর, কোলা, ময়ামারি গ্রামসহ বিভিন্ন এলাকা ঘুরে বেড়ান আসিফ। আর সে সময়ে তোলা কিছু ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মেহেরপুরের কিছু ফেসবুক পেজ থেকেও প্রচার চালাচ্ছে তার অনুসারীরা।

আসিফ আজিম বলেন, আমার দাদা বেঁচে নেই। তিনি এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন ২৫ বছর। আমার ছোট চাচা ১৭ বছর মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। কিন্তু মাঝের সময়ে এলাকার অনেক ক্ষতি হয়ে গিয়েছে। এলাকায় আওয়ামী লীগের সুনাম অক্ষুণ্ণ রাখতে এবং দেশ ও জনগণের স্বার্থে নির্বাচনে অংশ নিচ্ছি।

২০০৪ সালে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন আসিফ আজিম। ২০০৬ সালে হেমেন ত্রিবেদীর একটি ফ্যাশন শো দিয়ে প্রথম সবার নজরে আসেন আসিফ। একই বছরে সাড়া ফেলে দেয় তার করা মটোরোলা ফোনের বিজ্ঞাপনচিত্রটি।

২০১৮ সালে ইউনেস্কোর উদ্যোগে অস্ট্রেলিয়া থেকে গ্লোবাল বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড (বেস্ট মডেল ইন দ্য ওয়ার্ল্ড) অর্জন করেন আসিফ। ইউএনডিপি’র আয়োজনে মাদার তেরেসা, পণ্ডিত রবি শংকরের মতো কালজয়ী মানুষের পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘ইয়ুথ পিচ ম্যানেঞ্জার’ অ্যাওয়ার্ডও অর্জন করেন আসিফ আজিম।

বিশ্বের প্রভাবশালী ১০ জন মডেলের মধ্যে একজন আসিফ আজিম। সালমান খানের বিশ্বখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস-সিজন ৭’-এ চূড়ান্ত পর্বেও ছিলেন তিনি। সর্বভারতের ফিটেস্ট মডেলদের তালিকায় প্রথম সারিতে ছিলেন আসিফ। কাজ করেছেন মনীষ মালহোত্রা আর রোহিত বালের মতো শীর্ষ ফ্যাশন ডিজাইনারদের সঙ্গে।

Check Also

গতকাল সকালে তৃতীয় সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান

সুখবর দিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তৃতীয় সন্তানের বাবা হলেন তিনি। এবার সাকিব-শিশির ঘর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *