উলিপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ধানক্ষেত থেকে লাশ উদ্ধার

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা
কুড়িগ্রামের উলিপুরে এক অটোরিকশা (ইজিবাইক) চালকের হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর অটো ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তি কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের কৃষ্ণপুর ডাকুয়াপাড়া গ্রামের ওসমান আলীর ছেলে বাদশা মিয়া (৫০)। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে দূর্গাপুর ইউনিয়নের যমুনা নওদাবশ এলাকার একটি ধানক্ষেত থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।
উলিপুর থানার উপ-পরিদর্শক (এস আই) মশিউর রহমান জানান, সোমবার সকালে যমুনা নওদাবশ এলাকার কুড়িগ্রাম-উলিপুর সড়কের পাশে রোপা আমন ধানক্ষেতে লাশ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। তিনি আরও জানান, ধানক্ষেতে ফেলে রাখা বাদশা মিয়ার দুই হাত রশি দিয়ে ও দুই পা পরহিত লুঙ্গি দিয়ে বাঁধা ছিল।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি রোববার নিজ বাড়ি থেকে অটো নিয়ে বের হয়ে রাতে আর ফিরে আসেননি। পরে সোমবার সকালে উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা নওদাবশ এলাকায় ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকার খবর পান স্বজনরা। পরবর্তীতে পরিবারের লোকজন নিহত ব্যক্তিকে বাদশা মিয়া বলে শনাক্ত করেন। পরিবার সূত্রে আরও জানা গেছে, নিহত বাদশা মিয়া দিনের বেলা অটোরিক্সা চার্জ দিয়ে শুধু রাতেই অটো চালাতেন এবং ভোরবেলা বাড়ি ফিরতেন। তাদের দাবী, বাদশা মিয়াকে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে রেখে তার অটো রিক্সাটি নিয়ে যায় দুর্বৃত্তরা।
উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে নিহত বাদশা মিয়া অটো রিক্সার চালক। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

লক্ষ্মীপুরে কঠোরভাবে পালিত হচ্ছে ‘লকডাউন’

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে নতুন করে শুরু হওয়া লকডাউনের প্রথম দিন লক্ষ্মীপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *