স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদে গাইবান্ধায় ছাত্রদলের বিক্ষোভ

গাইবান্ধা জেলা প্রতিনিধি:

সিলেটের এমসি কলেজের ছাত্রলীগ কর্মীদের দ্বারা স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। ২৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে গাইবান্ধা জেলা ছাত্রদলের আয়োজনে বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

এর আগে জেলা বিএনপির কার্যালয় থেকে একটি মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পরে মিছিলটি কার্যালয়ের সামনে এসে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতির খন্দকার জাকারিয়া জীম, জেলা ছাত্রদলের সাধারণ স¤পাদক তারেকুরজ্জামান তরেক, সদর থানা ছাত্রদলের আহবায়ক ইমাম হাসান আলাল, পৌর ছাত্রদলের আহবায়ক সুজন পারয়ারি, গাইবান্ধা সরকারি কলেজের আহবায়ক সাইফুল ইসলাম শাওন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, সারাদেশে ধর্ষণ, খুন ও নির্যাতন বেড়েই চলছে। সা¤প্রতিক সিলেটে এমসি কলেজের ছাত্রলীগ নেতা কর্মী,স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ করে এবং খাগড়াছড়িতে মানসিক ভারসম্যহীন আদিবাসী নারীকে গণধর্ষণের জড়িতদের শাস্তির দাবি জানান।

Check Also

গাবতলী থেকে হেলেনা জাহাঙ্গীরের ২ ‘সহযোগী’ গ্রেফতার

প্রতিবেদক: রাজধানীর গাবতলী এলাকা থেকে আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরের দুই ‘সহযোগীকে’ গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *