জীবন বাজি রেখে দেশের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি \ জামালপুর ইসলামপুরে সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সততা ও নিষ্ঠার সাথে পরিশ্রম করে তার পিতার অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য জীবন বাজী রেখে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনাসভা, বিশেষ মোনাজাত ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমেই বাংলাদেশ আজ ভিক্ষুককের জাতি থেকে নিম্ন-মধ্যম আয়ের জাতিতে পরিণত হয়েছে। তার জন্মদিনে দেশের উন্নয়নে আমরাও যদি শপথ নিতে পারি তাহলেই শেখ হাসিনার সকল পরিশ্রম সার্থক হবে। আমরা তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করি। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস সালামের সঞ্চালনায় এসময় উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ সরকার, আব্দুর রাজ্জাক লাল মিয়া, মজিবর রহমান শাহজাহান সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ, মাকছুদুর রহমান আনছারী, শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক আকন্দ, শহর আ’লীগের সভাপতি নুর ইসলাম নুর, সাধারণ সম্পাদক অংকন কর্মকার.যুবলীগ সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,ছাত্রলীগ সভাপতি রকিব চৌধুরী,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ বক্তব্য রাখেন। এতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, তাতীলীগ, যুব মহিলা লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। পরে বিশেষ মোনাজাত শেষে উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে কেক কাটা হয়।

Check Also

পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট সরকারী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *