বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হওয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম প্রায় সুস্থ হয়েছেন। তিনি এখন নিজে নিজে হাঁটতে পারেন। পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) থেরাপি নিলে তার পুরোপুরি সুস্থ হওয়া সম্ভব বলে মনে করছেন চিকিৎসকরা। তাই ওয়াহিদা খানমকে নিউরোসায়েন্স হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার কথা ভাবছেন চিকিৎসকরা।

ওয়াহিদার চিকিৎসার জন‌্য গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালের অধ্যাপক ডা. জাহেদ হোসেন বলেছেন, ‘ইউএনও ওয়াহিদার হাত-পায়ের শক্তি স্বাভাবিকের কাছাকাছি। যতটুকু সমস্যা আছে, বাড়িতে বা সিআরপিতে চিকিৎসা নিলে তা ঠিক হয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘আগামীকাল ছাড়পত্র দেওয়ার কথা ভাবছি। পরবর্তী চিকিৎসার জন্য তাকে সিআরপিতে যাওয়ার পরামর্শ দেবো।‘

গত ২ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে উপজেলা পরিষদ চত্বরে সরকারি বাসভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা ও তার বাবার ওপর হামলা করে দুর্বৃত্তরা। অচেতন হয়ে পড়লে তাদের মৃত ভেবে ফেলে যায় হামলাকারীরা। ভোরে স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করেন। ওয়াহিদা খানমকে প্রথমে রংপুরে ও পরে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হয়। বর্তমান তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Check Also

বাগেরহাটে মোরেলগঞ্জ সদর ও খাউলিয়া ইউনিয়ন সীমান্তবর্তী জনগুরুত্বপূর্ণ ব্রীজটি ঝুঁকিপূর্ণ

  এস.এম. সাইফুল ইসলাম কবির :বাগেরহাটের মোরেলগঞ্জ সদর ও খাউলিয়া ইউনিয়নের সীমান্তবর্তী ব্রীজের সংযোগ স্ল্যব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *