টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নতুন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নব নিযুক্ত অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর শ্রদ্ধা জানিয়েছেন।

শুক্রবার দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ডেপুটি ও সহকারী অ্যাটর্নি জেনারেলরা, গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি নাসির আহমেদ, সাধারন সম্পাদক এম জুলকদর, ঢাকা, গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট জেলার আইনজীবীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল সাংবাদিকদের বিভিন্ন জবাবে বলেন, করোনার সময়ে মামলার জোট যেন আরো গভীর না হয় তার জন্য ভার্চুয়াল কোর্ট করা হয়েছে। সব মামলা হাইকোর্টে চলে আসার প্রবণতা ঠিক না বলেও মন্তব্য করেন তিনি। এটা নিম্ন আদালতেই সমাধান করা উচিত। আমরা প্রধান বিচারপ্রতির সঙ্গে এ বিষয়ে আলোচনা করবো এবং এটা সমাধানের চেষ্টা করবো।

তিনি বলেন, আসামি যখন গ্রেফতার হয়, তখন কিছু কিছু ত্রুটি-বিচ্যুতি থেকে যায়। এই ত্রুটি-বিচ্যুতি থাকার কারণেই উচ্চ আদালত থেকে আসামিরা জামিন মুক্তি পান। নিচের ভিত্তি শক্তিশালী হলে চাঞ্চল্যকর মামলা থেকে কেউ জামিন পাবে না বলে তিনি মন্তব্য করেন।

Check Also

ভালো হয়ে যান মিস্টার মাসুদ : হাইকোর্ট

কালো কোট পরে ভাড়ায় বাইক চালানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করার পর থেকে সুপ্রিম কোর্টের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *