চলচ্চিত্রে নতুন মুখ রাজবাড়ীর মেয়ে প্রিয়মনি

রাজবাড়ী : গ্লামার কন্যা আফরিন লাবণী। মিষ্টি পরিশীলিত ব্যবহার,শিক্ষা, রুচিবোধ আর নজর কাড়া গ্লামারে এরইমধ্যে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন বিচারক, সাংবাদিক, সমালোচক আর সাধারণ মানুষের কাছে। সম্প্রতি চলচ্চিত্রে নাম লিখিয়ে আফরিন লাবণী থেকে হয়েছেন ‘প্রিয়মনি’। ‘ভালোবাসার প্রজাপতি’ নামের নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

তার স্বপ্ন ছিল শোবিজে কাজ করার। অবশেষে স্বপ্ন পূরণ হয়েছে। এরই মধ্যে ছবিটির শ্যুটিংয়েও অংশ নিয়েছেন। এতে প্রিয়মনি চিত্রনায়ক শিপনের বিপরীতে অভিনয় করছেন।

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটির গল্প লিখেছেন রাজু আলীম,চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য। গত ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ছবিটির শ্যুটিং।

তার দেশের বাড়ী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাংশা পৌরসভা এলাকায়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ করছেন।

‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে প্রিয়মনি-শিপন ছাড়া আরও অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি, অভিনেতা, প্রযোজক ও পরিচালক রাজু আলীম, লাক্স তারকা তানিন তানহা, ডিজে সোনিকাসহ আরও অনেকে।

এ বিষয়ে শনিবার সকালে নবাগত প্রিয়মনি বলেন, ‘ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল শোবিজে কাজ করব। চলচ্চিত্রের মাধ্যমে স্বপ্ন পূরণ হচ্ছে। অভিষেকেই ভালো একটি ছবিতে যুক্ত হতে পেরে ভালো লাগছে। রাজু আলীম ভাই ভালোবেসে চলচ্চিত্রে নাম দিয়েছেন প্রিয়মনি। অভিনয়ের মাধ্যমে সবার প্রিয়মনি হতে চাই। ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

তিনি বলেন, ‘ছবিটির গল্প আমার অনেক ভালো লেগেছে। আশাকরি দর্শকদেরও ভালো লাগবে। ছবিটি আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হতে পারে। কারণ, এই ছবিতে নিজেকে প্রমাণ করার সুযোগ আছে। যে কোন ধরনের ভালো চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে আমি সব সময়ই প্রস্তুত আছি।’

প্রিয়মনি আরও বলেন, ‘ভিন্নধর্মী ভালো গল্পের নিরিক্ষাধর্মী ও চ্যালেঞ্জিং যে কোনো ধরনের চরিত্রে আমি অভিনয় করতে চাই। একই সঙ্গে বাণিজ্যিক ও গল্প নির্ভর সব ধরনের সিনেমাতেও আমি নিয়মিত অভিনয় করতে চাই। সব সময় দর্শকের চাহিদাকেই প্রাধান্য দিতে চাই। একটা নির্দিষ্ট গন্ডি বা ক্যাটাগরিতে আটকে থেকে নিজের দক্ষতা প্রমাণের সুযোগ কম তাই নিজেকে বারবার ভাঙতে আপত্তি নেই।’ সবশেষ আমি চলচ্চিত্রকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করতে সদা প্রস্তুত আছি।

Check Also

এক নজরে এটিএম শামসুজ্জামান

না ফেরার দেশে চলে গেলেন একু‌শে পদকপ্রাপ্ত প্রবীণ অভি‌নেতা এটিএম শামসুজ্জামান। শতাধিক চলচ্চিত্রের বহু খল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *