বাংলা ছবি ভালো লাগে না, মিষ্টি জান্নাত

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এছাড়া চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি একটি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন এই নায়িকা। সম্প্রতি নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। ‘বীরত্ব’ সিনেমায় তাকে আইটেম গানে দেখা যাবে।

ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এবং সেহাঙ্গল বিপ্লবের পরিচালনায় চ্যানেল আইয়ের বিশেষ টক শো ৩০০ সেকেন্ড। সম্প্রতি জয়ের অতিথি হয়েছেন মিষ্টি জান্নাত। এক প্রশ্নের জবাবে তিনি জানান, মিষ্টিকে সবাই কষ্ট দেয়। তিনি নায়িকা হতে আসেননি। ভালো লাগা থেকে অভিনয় এসেছেন।

জয় মিষ্টির কাছে প্রশ্ন রাখেন-আপনার দেখা সেরা চলচ্চিত্র কি? এমন প্রশ্নের জবাবে উঠতি নায়িকা মিষ্টি জান্নাত জানান, আমি কখনোই বাংলা সিনেমা দেখতাম না। তবে এখন মাঝে মাঝে দেখা হয়। তিনি বাংলা সিনেমার নায়িকা হলেও তার কাছে বাংলা ছবি ভালো লাগে না।

তাছাড়া মিষ্টির ছবি ছাড়া অন্য কেউর ছবি ভালো লাগে না। কারণ, ছবিতে মিষ্টি জান্নাত নেই। তবে হিংস্রা নয় তিনি মনে করেন সে সব ছবির শিল্পীরা তার লেভেলের না। মিষ্টি নিজেকে সর্বোচ্চ লেভেলের দাবি করেন। সব কিছুতে মিষ্টি নিজেকে অনন্যা মনে করেন।

Check Also

পরীমণিকে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী আসিফ

ডেস্ক: মাদক মামলায় দুই দফা রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণির জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *