পার্বতীপুরে রাজমিস্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

(রুকুনুজ্জামান বাবুল: পার্বতীপুর,দিনাজপুর প্রতিনিধি):
পার্বতীপুরে নিখোঁজের ৭দিন পর আজিজুল সরকার রাব্বি (২২) নামে এক যুবকের অর্ধগলিত লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়।

জানা যায়, রোববার দুপুরে চন্ডিপুর চৈতাপাড়া বুড়িদোলা এলাকার মৃতঃ আব্দুল হালিমের ছেলে মনসুর আলীসহ কয়েকজন কৃষক ধানক্ষেতে স্প্রে করতে যায়। স্প্রের করার এক পর্যায়ে জাহাঙ্গীর আলমের জমিতে গেলে অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন মনসুর আলী । পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর পরই আজিজুল সরকার বাপ্পির পরিবারের লোকজন সেখানে উপস্থিত হন। লাশের শরীরের প্যান্ট ও বেল্ট দেখে লাশ সনাক্ত করেন।

বিস্তারিত আরও জানা যায়, চার্জার ভ্যান নিয়ে আজিজুল সরকার রাব্বি (২২)। গত রোববার বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের ২দিন পরে ভ্যানটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হলেও মেলেনি রাব্বি’র খোঁজ। এক সপ্তাহেও তার সন্ধান না মেলায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারটিতে। একমাত্র শিশু পুত্র খোরশেদকে কোলে নিয়ে খুরশিদা পারভীন খুশি প্রতিদিন খুঁজে ফিরছেন স্বামীকে।

উপজেলার মন্মথপুর ইউনিয়নের পশ্চিম রাজাবসর বানীয়া পাড়া গ্রামের আজিজুল সরকার রাব্বি কলেজে লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করতো। রাজমিস্ত্রী কাজ বন্ধ থাকায় গত রোববার বাবার চার্জার ভ্যানটি নিয়ে দুপুর ৩টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারে লোকজন নানা ভাবে চেষ্টা চালিয়ে তার সন্ধান না পেয়ে থানায় অবগত করেন। পরে পুলিশ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বাজার পাড়ার এক ইউপি সদস্যের বাড়ী থেকে ভ্যানটি উদ্ধার করে। কিন্তু বাপ্পির সন্ধান মেলেনি।
বাপ্পির স্ত্রী খুরশিদা পারভীন লকে জানান, মাত্র ৩ বছর আগে বিয়ে হয়েছে তার।

রোববার দুপুরে তার স্বামী রোজগারের জন্য ভ্যান নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। বাজার পড়া গ্রামের লোকজন রাতে গ্রাম্য রাস্তায় একটি ভ্যান পড়ে থাকতে দেখে তা উদ্ধার করে ইউপি সদস্যের হেফাজতে দেয়। পুলিশ ভ্যানটি উদ্ধার করে আমাদের বুঝে দিয়েছে কিন্তু তার স্বামীর সন্ধান মেলেনি। প্রতিদিন সন্তানকে কোলে নিয়ে স্বামীর সন্ধানে বের হচ্ছি কিন্তু কুল কিনারা পাচ্ছি না। তিনি জানান, তার স্বামীর কোন শত্রু ছিল না। তবে স্থানীয় এক রাজমিস্ত্রীর কাছে কয়েক দিন আগে পাওনা টাকা চাইতে গিয়ে তর্ক হয়ে ছিল। ওই ব্যক্তি আমার স্বামীকে দেখে নেওয়ার হুমকী দিয়ে বলে ছিলেন- তোর এমন অবস্থা করবো যে তুই ভাবতে পারবিনা।

পার্বতীপুর মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা বলেন, ভ্যান চালক নিহতের ঘটনায় থানায় সাধারন ডায়েরী হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। #

Check Also

বাগেরহাটে মোরেলগঞ্জ সদর ও খাউলিয়া ইউনিয়ন সীমান্তবর্তী জনগুরুত্বপূর্ণ ব্রীজটি ঝুঁকিপূর্ণ

  এস.এম. সাইফুল ইসলাম কবির :বাগেরহাটের মোরেলগঞ্জ সদর ও খাউলিয়া ইউনিয়নের সীমান্তবর্তী ব্রীজের সংযোগ স্ল্যব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *