বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের গাড়িতে হামলা

ঢাকা-৫ উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে বহনকারী গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলায় সালাহউদ্দিন আহমেদ অক্ষত থাকলেও তার গাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে নির্বাচনী গণসংযোগ শেষে যাত্রাবাড়ীতে প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের উপর তার গাড়িতে হামলা হয়।

ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন আহমেদের অভিযোগ, আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা হামলা চালিয়েছেন।

সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেন, ছাত্রলীগ-যুবলীগের ১৫-২০ জন নেতাকর্মী মিছিলসহ হঠাৎ দৌড়ে এসে অতর্কিত হামলা চালিয়ে গাড়ির গ্লাস ভেঙে ফেলেন।

নির্বাচনী প্রচারণায় এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা-৫ উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী।

আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর বক্তব্যের সমালোচনা করে সালাহউদ্দিন বলেন, আওয়ামী লীগের প্রার্থী নাবালক ও অর্বাচীন। রাজনীতি ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী সম্পর্কে তার কোনো ধারণা নেই। তিনি একদিকে আমাকে বহিরাগত বলে সম্পূর্ণ ফালতু অপপ্রচার চালান, আবার আমার গণসংযোগে হামলা চালান।

তিনি বলেন, আমি সালাহউদ্দিন আহমেদ এই এলাকার তিন তিন বারের নির্বাচিত সংসদ সদস্য। এ এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমার হাত ধরে হয়েছে। আমার প্রচারণায় অতর্কিত হামলা করে তিনি এই এলাকার জনগণের মনে আঘাত করেছেন এবং রাজনীতিতে তার নাবালকত্বের পরিচয় দিয়েছেন।

এর আগে ডেমরার বামৈল ব্রিজ থেকে শুরু করে বামৈল বাজার, ডগাইর নতুনপাড়াসহ কয়েকটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

Check Also

ইউএনও’কে ছাড়াই বরিশালে ভুল বোঝাবুঝির নিরসন হলো যেভাবে

অবশেষে সমঝোতার মাধ্যমে বরিশাল সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমানের (ইউএনও) বাসায় হামলার ঘটনার সমাধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *