সুবর্ণচরে চর আমানউল্যাহ ইউনিয়নে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ইব্রাহিম খলিল নোয়াখালী:- “শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের লাইন নং – ১০৫, প্রায় আড়াই কিলোমিটার ৬০টি গ্রাহকের বিদ্যুৎ সংযোগ এর শুভ উদ্বোধনের আয়োজন করা হয়।
গত বুধবার (০৭ অক্টোবর) বিকেল ৪ ঘটিকায় উপজেলা চর আমান উল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড মসজিদ মার্কেট সংলগ্ন মিটার সংযোগ এর শুভ উদ্বোধন হয়।
এ সময় উপস্থিত ছিলেন, কামরুল ইসলাম, কাজী শাহাদাৎ হোসেন (রুবেল), ইব্রাহিম খলিল (শিমুল), মো. রুবেল হোসেন, মহিব উল্যাহ, জসিম, হাবিব উল্যাহ, মো. সেন্টু, রাশেদ, আবু তাহের, মাইন উদ্দিন, দুখু সহ আরো অন্যান্য।
স্থানীয়রা জানান, হাজার টাকা খরচ করেও বিদ্যুৎ সংযোগ পাবো এটা আমরা কখনো মসজিদ মার্কেটবাসীরা আশাকরি নাই, কিন্তু দেশরত্ন শেখ হাসিনার লক্ষ্যমাত্রা বাস্তবায়নের লক্ষ্যে শতভাগ বিদ্যুৎ পৌঁছাতে নোয়াখালী – ৪ আসনের এমপি জননেতা জনাব একরামুল করিম চৌধুরী এবং চর আমানউল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেনের সহযোগীতায় আজ এতো স্বল্প সময়ে স্ব-স্ব ঘরে বিদ্যুৎ এর আলো পেয়েছি।
পল্লী বিদ্যুৎ চরজব্বার এরিয়ার জুনিয়র ইন্জিনিয়ার মো. আলাউদ্দিন জানান, সরকারের নির্দেশনায় প্রতিটি ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করতে দ্রুত গতিতে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়াও এই প্রসঙ্গে সকলের সহযোগীতা কামনা করছি।
০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মো. বেলায়েত হোসেন জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার যে লক্ষ্য উদ্দেশ্য রয়েছে শতভাগ বিদ্যুৎ পৌঁছাতে, সে ধারাবাহিতায় “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ” এই শ্লোগানকে সামনে রেখে প্রতিটি ঘরে ঘরে আলো পৌঁছাতে আমরাও জোর সুপ্রচেষ্টা চালাচ্ছি। এবং আজকে এই লাইন নং -১০৫ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।

Check Also

যাবজ্জীবন মানে ৩০ বছরের সশ্রম কারাদণ্ড: পূর্ণাঙ্গ রায়

আদালতের রায়ে ‘আমৃত্যু’ উল্লেখ না থাকলে যাবজ্জীবন সাজা মানে ৩০ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ হবে উল্লেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *