নোয়াখালীর চাটখিলে কিশোরের ও কবিরহাটে গৃহবধূ কলেজ ছাত্রের লাশ উদ্দার

মোঃ বেল্লাল হোসেন নাঈম নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিল ও কবিরহাট উপজেলায় পৃথক পৃথক ঘটনায় এক গৃহবধূ,কলেজ ছাত্র ও এক কিশোরসহ তিনজনের মৃত্যু হয়েছে।
শুক্রবার (৯ অক্টোবর) দুপুর থেকে বিকাল পর্যন্ত পৃথক স্থানে দুই জনের এবং বৃহস্পতিবার রাতে একজনের মৃত্যু হয়।
নিহতরা হলেন, কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নের কান্দিরপাড়ের নজরুল ইসলামের ছেলে রিফাত হোসেন (১৯), একই উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের পশ্চিম নলুয়া গ্রামের বুদ্ধিনগর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী মনিজা খাতুন (৩৩) ও চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ছোট জীবন নগর গ্রামের মানিক মিয়ার ছেলে ফয়সাল মাহমুদ মুরাদ (১৮)।
সূত্রে জানা যায়, সুন্দলপুর ইউনিয়নের কান্দিরপাড় এলাকার বাসিন্দা ও ঢাকার একটি পলিকেটনিক কলেজের ছাত্র রিফাতের সঙ্গে স্থানীয় এক কিশোরীর প্রেমের সম্পর্ক নিয়ে বাবা রাগারাগি করে। পরে বাবার উপর অভিমান করে বক মারার ওষুধ খেয়ে রিফাতের মৃত্যু হয়।
অপরদিকে, শুক্রবার বিকেল ৪টার দিকে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া গ্রামের বুদ্ধিনগর এলাকায় নিজ ঘরের মধ্যে কাজ করার সময় গৃহবধূ মনিজা খাতুন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এ ছাড়াও, বৃহস্পতিবার ৮অক্টোবর রাতে চাটখিলের খিলপাড়া ইউনিয়নে ছোট জীবন নগর এলাকায় বাড়ীর পাশ্ববর্তী নারিকেল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ফয়সাল মাহমুদ মুরাদ নামের এক কিশোর।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন বলেন, প্থমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

Check Also

রাস্তায় পড়ে থাকা গাড়িতে মিললো অর্ধগলিত মরদেহ

প্রতিবেদক: রাজধানীর তেজগাঁওয়ে একটি গাড়ির ভেতর থেকে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *