বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সাদ্দাম বাহিনীর ৩ সদস্য গ্রেফতার

মোঃ বেল্লাল হোসেন নাঈম চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জে ধর্ষণ চেষ্টা এবং নারী নির্যাতন মামলায় সাদ্দাম বাহিনীর অন্যতম সদস্য ডিজে পারভেজ (২৫) ফরহাদ হোসেন (২৩) নেছার উদ্দীন দুঃখ (২৮) গ্রেফতার।
স্হানীয় সূত্রে জানা যায়, এরা সাদ্দাম বাহিনীর প্রধান ইয়াবা সাদ্দাম (২৮) এর নেতৃত্বে গত কিছুদিন যাবত চাঁদকাশিমপুর দিলার বাড়ির প্রবাসি হুরন মিয়ার স্ত্রীকে ধর্ষনের হুমকি সহ বিভিন্ন ভাবে উত্তক্ত করে আসছিল, গত বৃহস্প্রতিবার ৮অক্টোবর গভীর রাতে এরা ভুক্তভোগী প্রবাসির স্ত্রীর বসতবাড়ির দরজা জানালা ভেঙ্গে তার ঘরে ঢুকার চেষ্টা করে এবং তাকে ধর্ষণের হুমকি প্রদান করে ।
এ সময় ভুক্তভোগী প্রবাসির স্ত্রীর সহযোগীতায় এলাকাবাসী কেউ এগিয়ে না আসলে তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করলে দ্রুত পুলিশ সেখানে হাজির হয় এবং সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
ভিকটিমের অভিযোগের ভিত্তিতে এস আই রাকিবের নেতৃত্বে উক্ত তিনজনকে পুলিশ আটক করে।
এ সময়ে সাদ্দাম বাহিনীর পৃষ্টোপোষক ইতালী শাজাহান এবং অজিউল্যাহ মেম্বার টাকার বিনিময়ে আসামীদের ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। বর্তমানে ভুক্তভোগী প্রবাসির স্ত্রীকে সাদ্দাম বাহিনীর প্রধান ইয়াবা সাদ্দাম এবং এদের পৃষ্টোপোষক ইতালী শাজাহান , অজিউল্যাহ মেম্বার বিভিন্ন হুমকি ধমকি প্রদান করে যার পেক্ষিতে উক্ত ভিকটিম ভয়ে রাতের অন্ধকারে তার স্বামীর বাড়ি থেকে পালিয়ে গিয়ে তার বাবার বাড়িতে অবস্থান করছেন।
বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, এ ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর লিখিত অভিযোগের ভিক্তিতে আসামীদের আটক করা হয়েছে । তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

নিউইর্য়কে জাতিসংঘ সদরদপ্তরে আয়োজিত সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *