ফখরুলের বাসায় ডিম নিক্ষেপের ঘটনায় জাহাঙ্গীরের দুঃখ প্রকাশ

ঢাকা-১৮ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীরের নেতৃত্বে উত্তরার আট থানা বিএনপি নেতারা মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

রোববার (১১ অক্টোবর) দুপুরে উত্তরায় মহাসচিবের বাসায় উত্তরা আট থানা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ও স্থানীয় অঙ্গ সংগঠনের নেতারা সাক্ষাৎ করেন।

 

তারা গত শনিবার (১০ অক্টোবর) মহাসচিবের বাস ভবনের সামনে উশৃঙ্খল দুষ্কৃতকারীদের কর্মকাণ্ড বুঝতে না পারার জন্য দুঃখ প্রকাশ করে বলেছেন, আর এ রকম কোনো পরিস্থিতি যেন না ঘটে সে ব্যাপারে আমরা সর্বদা সতর্ক থাকবো। আমরা লক্ষ্য করছি, সরকারের পক্ষ থেকে দুরভিসন্ধিমূলক আচরণ।

নেতারা মহাসচিবকে কথা দিয়েছেন আমরা ইনশাআল্লাহ দ্রুততার সঙ্গে এ দুষ্কৃতকারীদের খুঁজে বের করবো।

জাহাঙ্গীর বলেন, মহাসচিব আপনার কাছে আমাদের দাবি, দলের বৃহত্তর স্বার্থে এ ধরনের কোনো দুষ্কৃতকারী যদি দলের মধ্যে থেকে থাকে তাদের চিহ্নিত করে শাস্তি নিশ্চিতের মধ্য দিয়ে দলের শৃঙ্খলা ফিরে আনা এটা আমাদের জোর দাবি।

মহাসচিব দলীয় ফোরামে উত্থাপন করে কার্যকর উদ্যোগ গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

জাহাঙ্গীরের সঙ্গে যে সমস্ত নেতারা ছিলেন, তারা হলেন- দক্ষিণখান থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগর, দক্ষিণখান থানা বিএনপির সাধারণ সম্পাদক আলী আকবর আলী, উত্তরখান থানা বিএনপির সভাপতি আহসান হাবিব আহসান, উত্তরখান থানা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বেপারী, খিলক্ষেত থানা বিএনপির সভাপতি ফজলুল হক, খিলক্ষেত থানা বিএনপি সাধারণ সম্পাদক সোহরাব খান স্বপন, উত্তরা পূর্ব থানা বিএনপির সভাপতি আব্দুস সালাম সরকার, উত্তরা পশ্চিম থানা বিএনপির আহ্বায়ক আফাজ উদ্দিন, বিমানবন্দর থানা বিএনপির সভাপতি জুলহাস পারভেজ মোল্লা, বিমানবন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন ভূঁইয়া, তুরাগ থানা বিএনপির সভাপতি আমান উল্লাহ, তুরাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-উর-রশীদ খোকা প্রমুখ।

Check Also

ইউএনও’কে ছাড়াই বরিশালে ভুল বোঝাবুঝির নিরসন হলো যেভাবে

অবশেষে সমঝোতার মাধ্যমে বরিশাল সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমানের (ইউএনও) বাসায় হামলার ঘটনার সমাধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *