ধর্ষণে বাধা দেয়ায় বোনকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণের চেষ্টায় বাধা দেয়ায় বড় বোনকে কুপিয়ে আহত করার ঘটনার মূল হোতা কিশোর গ্যাং লীডার জীবনকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর শিহাচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জীবন ওই এলাকার কবির হোসেনের ছেলে এবং স্থানীয় কিশোর গ্যাংয়ের নের্তৃত্বদাতা।

র‌্যাব-১১ সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, জীবন এক গার্মেন্টসকর্মীর ছোট বোনকে দীর্ঘদিন যাবৎ নানাভাবে উত্ত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিতো। এরই ধারাবাহিকতায় জীবন গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে দশ থেকে পনের জনের কিশোর গ্যাং সদস্যকে নিয়ে ওই গার্মেন্টসকর্মীর বাসায় ঢুকে তার ছোট বোনকে ধর্ষণচেষ্টা করে। এসময় গার্মেন্টসকর্মী বড় বোন বাঁধা দিলে জীবন তাকে ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে শহরের জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ওই গার্মেন্টসকর্মীর মা ফতুল্লা থানায় বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে কিশোর গ্যাং লীডার জীবনকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

ওষুধের দোকানে রেক্টিফাইড স্পিরিট !

বায়েজীদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) : গাইবান্ধার পলাশবাড়ীতে বিপুল পরিমাণ রেক্টিফাইড স্পিরিটসহ আশরাফ আলী (৪২) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *