নারীর মর্যাদা রক্ষায় শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর- ফরিদা খানম সাকী এমপি

মোহাম্মদ বেল্লাল হোসেন নাঈম
জননেত্রী প্রধানমন্ত্রী শেখহাসিনা সরকার নারীর মর্যাদা রক্ষায় বদ্ধপরিকর বলে উল্লেখ করেছেন বৃহত্তর নোয়াখালীর সংরক্ষিত মহিলা আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম এমপি।
তিনি আজ ১৫ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৫টায় সম্প্রতি নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে ধর্ষিতা নির্যাতিতা নারীকে দেখার উদ্দেশ্যে বেগমগঞ্জ থানায় আসেন। বর্তমানে বেগমগঞ্জ থানা হেফাজতে থাকা ধর্ষিতা নারীর সাথে একান্ত সাক্ষাতের পর তাঁর আগমনের উদ্দেশ্য জানতে চাওয়া এক প্রশ্নের জবাবে ফরিদা খানম সাকী এমপি উল্লেখিত মন্তব্য করে তিনি বলেন,ধর্ষিতা অবলা নারীটির সাথে সাক্ষাত ও তার খোজ খবর নিতেই তাঁর আগমনের উদ্দেশ্য।এসময় তিনি আরো বলেন,জননেত্রী প্রধানমন্ত্রী শেখহাসিনা সরকার নারীর মর্যাদা রক্ষায় যেকোন ত্যাগ স্বীকারে বদ্ধপরিকর।
অবশ্যই আইনের আওতায় অপরাধীদের কঠিন বিচার হবে বলে তিনি উল্লেখ করেন। ধর্ষিতা নারীর সাথে তার কক্ষে একান্ত সাক্ষাতে এসময় সাকী এমপির সাথে ছিলেন বেগমগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আবেদা সুলতানা উর্মী। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার পিপিএম।
একই সময় ঘটনার আদ্যপান্ত খোজ খবর জানতে ও সহমর্মিতা জানাতে বেগমগঞ্জ থানায় উপস্থিত হয়ে ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মু্ক্তিযুদ্ধে বৃহত্তর মোয়াখালী জেলা কমান্ডার সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত বেগমগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ প্রমূখ।

Check Also

‘ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা কিছু অনলাইন মাথাব্যথার কারণ’

অনেক নিউজপোর্টাল ভালো কাজ করছে, কিন্তু ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা কিছু অনলাইন মাথাব্যথার কারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *