পূর্বধলা বাজারে আগুনে ২টি ঘর পুড়ে ভস্মিভূত ; প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

 

কৃষ্ণ কুমার শুভ, নেত্রকোনা জেলা প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলায় জামতলা বাজারে আজ ১৫ অক্টোবর দুপুর প্রায় ২টায় বিদ্যুৎতের ওয়ার্কশপের এলপি গ্যাসের বিস্ফোরণে দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় নগদ অর্থ ও মালামাল সহ ১৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যেক্ষদর্শী খোকন, কাজী মামুন, আলামীন, আব্দুর রশিদ, নাজিম, মোস্তফা, খোরশেদ আলী জানান, খায়রুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক খায়রুল ইসলামের দোকানে এলপি গ্যাসের বোতল বিস্ফোরণে অথবা পেট্রোল থেকে আগুন লেগে থাকতে পারে। সাথে সাথে মনোহারি দোকান সেলিমের ঘরে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে।

নেত্রকোনা জেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন ৩০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার পরপরই উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, পূর্বধলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন পূর্বধলা সদরে ফায়ার সার্ভিস ইউনিট থাকার পরেও উদ্বোধন না হওয়ার কারণে দ্রুততম সমযয়ের মধ্যে আমরা সেবা পাচ্ছি না। এটি কেন চালু হচ্ছে না তা জনমনে প্রশ্ন।

Check Also

ভারী বর্ষণের আভাস, পাহাড়ধসের শঙ্কা

প্রতিবেদক: টানা তিন দিন ধরে দেশের বিভিন্ন স্থানে অতিভারী বর্ষণ হচ্ছে, যা অব্যাহত থাকবে। ফলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *