শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে : তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের সকল ধর্মীয় প্রতিষ্ঠানগুলোকে আধুনিকতার আদলে উন্নতি করা হচ্ছে। বাংলাদেশের প্রতিটি উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দিচ্ছেন।

১৬ অক্টোবর সকালে জামালপুরের সরিষাবাড়ীতে পিংনা ইউনিয়নের বারইপটল কেন্দ্রীয় জামে মসজিদের দ্বিতল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের আইনের শাসন প্রতিষ্ঠা করতে সরকার বদ্ধ পরিকর। সকল অন্যায়ের বিচার হচ্ছে। বাংলাদেশে সকল নির্যাতনের সূত্রপাত সৃষ্টি করেছিল জামাত-বিএনপি। এখন অন্যায় করে কেউ রেহাই পাবে না। সব ধরনের নারী নির্যাতন বিশেষ করে পারিবারিক নির্যাতন প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। নারী নির্যাতন বন্ধ করতে নারীদের পাশাপাশি পুরুষদেরও এগিয়ে আসতে হবে বলে তিনি তার বক্তব্যে বলেন।

মসজিদ কমিটির সভাপতি শেখ নূর মোহাম্মদের সভাপতিত্বে ও পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমানের পরিচালনায় এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীরপ্রতীক আব্দুল হাকিম, মুক্তিযোদ্ধা আমানুল্লাহ্ আমান, মুক্তিযোদ্ধা আব্দুল হক গুদু, পিংনা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন, তারাকান্দি ট্রাক মালিক সমিতি সভাপতি মোজাম্মেল হক মুকুল, তারাকান্দি ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম প্রমুখ।

অপরদিকে বিকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ি খালের উপর ৯০০ মিটার আরসিসি গার্ডার সেতুর শুভ উদ্বোধন এবং চর সরিষাবাড়ী যমুনা নদীর শাখা নদীর উপর ৯৬ মিটার আরসিসি গার্ডার সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Check Also

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ঠাকুরগাঁওয়ে তানভীর হাসান তানু নামের এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *