আওয়ামী লীগের বর্ধিত সভায় লোক সমাগম ঠেকাতে  অপতৎপরতা 

!
আলিফ হোসেন,তানোর
রাজশাহীর তানোর পৌরসভার ৪  ,৫  এবং  ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশেষ বর্ধিতসভা ২১ অক্টোবর  বুধবার তানোর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে  আয়োজন করা হবে। এদিন  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সকল নেতাকর্মীকে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে। এদিকে বিশেষ বর্ধিত সভা সফল করতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। এরই অংশ হিসেবে এসব ওয়ার্ডে উঠান বৈঠক, গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ব্যস্ত রয়েছেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রভাষক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার এবং তানোর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী(সম্ভাব্য) প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিস্ট সমাজ সেবক আবুল বাসার সুজন।
আয়োজকদের প্রত্যাশা এটি বর্ধিত সভা হলেও সামাজিক দুরুত্ব বজায় রেখে নেতাকর্মীদের জনশ্রোতের মাধ্যমে জনসভায় পরিনত হবে তারা সেই প্রস্ত্ততি নিয়েছেন।
অপরদিকে বর্ধিত সভা ব্যর্থ ও লোকসমাগম ঠেকাতে এমপিবিরোধী বলে পরিচিত উপজেলা আওয়ামী লীগের দুই বগী নেতা  তাদের অনুসারীদের নিয়ে অপপ্রচার ও মিথ্যা প্রচারণা শুরু করেছেন বলে অভিযোগ উঠেছে। সুত্র জানায়, চক্রটি এদিন তাদের অনুগতদের  ওয়ার্ডে ওয়ার্ডে পিকনিক করাতে অর্থ প্রদান করা হয়েছে।
এদিকে এখবর ছড়িয়ে পড়লে নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে এবং আরো বেশী লোকসমাগম ঘটাতে ব্যাপক প্রচার-প্রচারণা শুরু করেছে। অন্যদিকে  চলতি বছরের ১৯ ও ২০ অক্টোবর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙে মতবিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, আবুল বাসার সুজন, ওয়াজির হাসান প্রতাপ সরকার,মোর্শেদুল মোমেনিন রিয়াদ, রামিল হাসান সুইট ও জাহাঙ্গীর আলম প্রমুখ। বিশেষ বর্ধিত সভায় মনোনয়ন নয় দলকে কি করে সাংগঠনিকভাবে আরো গতিশীল  ও আওয়ামী লীগের সমর্থন বৃদ্ধি করা যায় এবং আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে কিভাবে নৌকার বিজয় ঘটানো যায় সেই সব বিষয়কে গুরুত্ব দিয়ে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখবেন প্রধান অতিথি।#

Check Also

তানোরে ছাতা কারিগরদের ব্যস্থতা

  আলিফ হোসেন,তানোরঃ রাজশাহীর তানোরে বর্ষা মৌসুমে ছাতা কারিগরদের ব্যবস্থা বেড়েছে।অন্য সময়ের তুলনায় বর্ষায় ছাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *